বঙ্গবন্ধু স্মরণে জামালপুর ক্রিকেট একাডেমির প্রীতি ম্যাচ

ম্যাচের আগে অতিথিবৃন্দ দুই দলের ক্রিকেটারদের সাথে কুশল বিনিময় করেন। ছবি : বাংলারচিঠিডটকম

তৌহিদ শুভ, ক্রীড়া প্রতিবেদক
বাংলারচিঠিডটকম:

১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জামালপুর ক্রিকেট একাডেমির আয়োজনে একটি প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ম্যাচে অংশগ্রহণ করে জামালপুর ক্রিকেট একাডেমি এবং শেরপুর স্পোর্টস একাডেমি।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ।

দুই দলের ক্রিকেটারদের সাথে অতিথিবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর ও জামালপুর পৌর শাখা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক মির্জা জিল্লুর রহমান শিপনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য জামালপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ও জামালপুর পৌর শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জামালপুর ক্রিকেট একাডেমির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু।

প্রীতি ম্যাচটি ৩০ ওভারে নির্ধারিত করা হয়। শুরুতেই জামালপুর ক্রিকেট একাডেমির অধিনায়ক উৎস টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। নির্ধারিত ৩০ ওভারের খেলায় জামালপুর ক্রিকেট একাডেমি ২৯ ওভার খেলে সবগুলো উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৭৩ রান।

জবাবে শেরপুর স্পোর্টস একাডেমি ৩০ ওভারে ৫ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১১৮ রান। ফলে জামালপুর ক্রিকেট একাডেমি ৫৫ রানে জয় লাভ করে। ম্যাচসেরা হয় বিজয়ী দলের উৎস। ম্যাচে আম্পায়ায়ের দায়িত্ব পালন করেন শাহরিয়ার জেমাম ও শাহরিয়ার স্বপন।

সংক্ষিপ্ত স্কোর :
জামালপুর ক্রিকেট একাডেমি: ১৭৩/১০ (২৯ ওভার), রবি ৪১, উৎস ৩২, রনি ২/২২, রহমত ১/৩৩।
শেরপুর স্পোর্টস একাডেমি : ১১৮/০৫ (৩০ ওভার), দিল ৩৬, নিরব ২১, আসিফ ১/৫, উৎস ১/১০।
ফলাফল : জামালপুর ক্রিকেট একাডেমি ৫৫ রানে জয়ী।
ম্যাচসেরা: উৎস