ইসলামপুরে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

বক্তব্য রাখেন এএসপি সুমন মিয়া।ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় জুয়া, মাদক ও নারী নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ জানুয়ারি সন্ধ্যায় উপজেলার গাইবান্ধা ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সচেতন নাগরিক সমাজ চন্দপুর নতুন বাজার মোড়ে এ সভার আয়োজন করে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুসলিম উদ্দিন সরকারের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামপুর সার্কেলের এএসপি সুমন মিয়া।

তিনি বলেন, আমরা নতুন করে জুয়ারীদের তালিকা করেছি। তৃণমূল পর্যায়ে আমরা সচেতনতামূলক বার্তা প্রচার করছি। অপরাধিদের দ্রুতই আমরা আইনের আওয়াত আনবো। তিনি আরও বলেন, নারী আমাদেরই মা বোন, আমরা যদি আমাদের দৃষ্টিভঙ্গি পরিবর্তন করি তাহলে নির্যাতন রোধ হবে। এছাড়াও জুয়া, মাদক ও নারী নির্যাতন প্রতিরোধে করণীয় বিষয়ক বিভিন্ন দিক তুলে ধরে সকলকে সহযোগিতা করার অনুরোধ জানান তিনি।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, যুগ্মসম্পাদক আনোয়ার ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আব্দুস কুদ্দুস, শিক্ষক মিস্টার আলী, ইউপি সদস্য মোফাজ্জল হোসেন ও জামালপুর জেলা পরিবার পরিকল্পনা কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক আসাদুল হক দুলাল। সঞ্চালনা করেন গাইবান্ধা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবুল কালাম আজাদ।

সভায় ইউনিয়ন পরিষদ সদস্য, শিক্ষক ও এলাকার সুধীজনরা অংশ নেন।