ইসলামপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত

জাতীয় পতাকা উত্তোলন করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় কেন্দ্রীয় শহীদ মিনার ও বঙ্গবন্ধু ম্যুরালে উপজেলা প্রশাসন ও বিভিন্ন সংগঠন কর্তৃক পুষ্পস্তবক অর্পণ ও নানান কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদ্যাপিত হয়েছে।

সূর্যোদয়ের সাথে সাথে সরকারি, আধা-সরকারি/ স্বায়ত্ব শাসিত সংস্থা, বেসরকারি প্রতিষ্ঠানের জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৭টায় কেন্দ্রীয় শহীদ মিনারে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি’র পক্ষে, উপজেলা প্রশাসন-উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগ ও বিএনপি অঙ্গ-সংগঠন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ উপজেলা কমান্ড, ইসলামপুর থানা, প্রেসক্লাব, ইসলামপুর ফায়ার সার্ভিসসহ বিভিন্ন সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সামাজিক সংগঠন কর্তৃক পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম মাজহারুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) রোকনুজ্জামান খান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মানিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক আবু তাহের, ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে দিবসটি উপলক্ষে মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা প্রশাসন।