বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে জামালপুরে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে জামালপুরে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন। ছবি : মাহমুদুল হাসান মুক্তা

জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর এবং মুক্তিযুদ্ধের চেতনার বিরুদ্ধে ধৃষ্টতাপূর্ণ উক্তিকারীদের বিচার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জামালপুর জেলা শাখা। ১০ ডিসেম্বর দুপুরে শহরের বকুলতলা মোড়ে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

প্রায় দুই ঘন্টা স্থায়ী এই মানববন্ধনে বক্তব্য রাখেন জামালপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুজায়েত আলী ফকির, বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু ও উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জেলা শাখার সভাপতি মাহফুজুর রহমান মুক্তা ও সাধারণ সম্পাদক আল আমিন প্রমুখ।

এ সময় বক্তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের ঘটনার সাথে জড়িতদের এবং ভাস্কর্যবিরোধী ধৃষ্টতাপূর্ণ বক্তব্য দেওয়ায় মামুনুল হকসহ স্বাধীনতার চেতনায় আঘাত হানা সকল মৌলবাদীকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জেলা শাখা ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান জেলা শাখার আওতাধীন জেলার সাত উপজেলার মুক্তিযোদ্ধা সন্তানসহ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বিভিন্ন শ্রেণি ও পেশার বিপুল সংখ্যক মানুষ এই মানববন্ধনে অংশ নেন।