জামালপুরে জেন্ডারভিত্তিক নির্যাতন প্রতিরোধে মতবিনিময় সভা

জামালপুরে অভিভাবকদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উন্নয়ন সংঘের নির্বাহী পরিচালক মো. রফিকুল আলম মোল্লা। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

পারস্পারিক অভিজ্ঞতা বিনিময়, সহযোগিতার ক্ষেত্র চিহ্নিতকরণ এবং যুব ও পুরুষ সম্পৃক্তকরণে উৎসাহ প্রদানের মাধ্যমে নেটওয়ার্ক সদস্য, অভিভাবকদের নারী ও শিশুর প্রতি যৌনসহ সকল প্রকার নির্যাতন প্রতিরোধ এবং নারীর যৌন ও প্রজনন স্বাস্থ্য অধিকার সম্পর্কে মতামত ও সিদ্ধান্ত গ্রহণের বিষয়ে উদ্বুদ্ধ করার লক্ষ্যে জামালপুরে অভিভাবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

১৯ নভেম্বর উন্নয়ন সংঘের প্রশিক্ষণ কেন্দ্র ডিটিআরসিতে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্র্যাকের জেন্ডার অ্যান্ড ডাইভারসিটি প্রোগ্রামের সমন্বয়কারী ফিরুজুল ইসলাম। উন্নয়ন সংঘের নির্বাহী পরিচালক মো. রফিকুল আলম মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উন্নয়ন সংঘের মানবসম্পদ উন্নয়ন পরিচালক জাহাঙ্গীর সেলিম, অত্র কর্মসূচির ঢাকা বিভাগীয় ব্যবস্থাপক রাশেদা আক্তার মুন্নি, সিলেট বিভাগীয় ব্যবস্থাপক উজ্জ্বল কুবি, দরিদ্র সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ইমান আলী, উন্নয়ন সংঘের জেন্ডার ফোকাল মিনারা পারভীন প্রমুখ।

সভায় জামালপুর পৌর এলাকার ১৫ জন অভিভাবক অংশ নেন।

ব্র্যাকের সহায়তায় মতবিনিময় সভা আয়োজন করে দরিদ্র সমাজ উন্নয়ন সংস্থা।

Views 55 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad