জামালপুর উদয়ন ক্লাবের নির্বাচনে আবির সভাপতি মেহেদী সম্পাদক নির্বাচিত

জামালপুরে উদয়ন ক্লাবের নির্বাচন শেষে উপস্থিত ক্লাবের সকল সদস্য। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুরের অন্যতম সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন উদয়ন ক্লাবের বার্ষিক সাধারণ সভা ও কার্যকরী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। ২ নভেম্বর রাতে জামালপুর পৌরসভাধীন বামুনপাড়া গ্রামে ক্লাবের কার্যালয়ে উৎসব মুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়।

প্রত্যক্ষ ভোটের মাধ্যমে অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি হিসেবে মো. আবির হোসাইন ও সাধারণ সম্পাদক হিসেবে মো. মেহেদী হাসান নির্বাচিত হন। নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন মো. শফিকুল ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক, মো. ফারদিন আদনান সাংগঠনিক সম্পাদক, নিখিল শেখ কোষাধ্যক্ষ, মো. সাইফুল ইসলাম প্রচার সম্পাদক, রতন ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, ইউসুফ ধর্ম বিষয়ক সম্পাদক এবং সজিব আকাশ কার্যকরী সদস্য। নির্বাচনে মোট ১৮ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

রাত ১১টায় ভোট গণনা শেষে বিজয়ী প্রার্থীদের বিজিত প্রার্থীরা ফুলেল শুভেচ্ছা জানান এবং এক অপরকে মিষ্টি মুখ করান।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন রবিউল ইসলাম, হাসান মাহমুদ, রাজন শেখ ও সিরাজুল ইসলাম।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক ও মানবাধিকার সংগঠক জাহাঙ্গীর সেলিম, পৌরসভার সাবেক কাউন্সিলর জয়বানু, এলাকার বিশিষ্ট জন শাহিনুল ইসলাম, হাবিবুর রহমান, আব্দুল হাকিম, তহুর আলী, মোকছেদ আলী, সাখাওয়াত মিয়া প্রমুখ।

জানা যায়, উদয়ন ক্লাবের প্রতিষ্ঠালগ্ন থেকে যে কোন ধরণের প্রাকৃতিক ও মানবসৃষ্ট দুর্যোগে বিপদাপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছে। দরিদ্র মানুষের সহায়তায় ক্লাবের সদস্যরা সামর্থ্যের সবটুকু নিয়ে এগিয়ে গেছে।

এলাকার মাদক, বাল্যবিয়ে ও জুয়াসহ সামাজিক অপরাধ নির্মূলে উদ্বুদ্ধমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। ক্লাবের ২৭ তরুণ সদস্য সামাজিক বিভিন্ন ইস্যুতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে থাকে। বিদ্যালয় থেকে শিক্ষার্থীরা যাতে ঝরে না পড়ে এ জন্য নিয়মিত অভিভাবক ও শিক্ষকদের সাথে যোগাযোগ করে থাকে।

sarkar furniture Ad
Green House Ad