নারী ও শিশু ধর্ষণকারীদের শাস্তির দাবিতে বিএনপির মানববন্ধন জামালপুরে

সারাদেশে নারী ও শিশু ধর্ষণ ও নির্যাতনকারীদের শাস্তির দাবিতে জামালপুর জেলা বিএনপির মানববন্ধন। ছবি : মাহমুদুল হাসান মুক্তা

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

সারাদেশে নারী ও শিশু ধর্ষণের অমানবিক ঘটনার প্রতিবাদে এবং অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জামালপুরে মানববন্ধন করেছে জেলা বিএনপি। ৮ অক্টোবর বেলা সাড়ে ১১টার দিকে শহীদ ক্যাপ্টেন সালাহ উদ্দিন সড়কে জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

জামালপুর জেলা বিএনপির সহ-সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

প্রায় ঘন্টাব্যাপী এই মানববন্ধনে অন্যান্যের মধ্যে জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক খন্দকার আহসানুজ্জামান রুমেল, সাজ্জাদ হোসেন পল্টন, সাংগঠনিক সম্পাদক লোকমান আহাম্মেদ খান লোটন, শফিকুল ইসলাম খান সজিব, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব রুহুল আমিন মিলন, জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক গাউছুল আজম শাহীন, জেলা মহিলা দলের জ্যেষ্ঠ সহ-সভাপতি সেলিনা বেগম, জেলা শ্রমিক দলের সভাপতি শেখ মো. আব্দুস সোবাহান, জেলা যুবদলের জ্যেষ্ঠ সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক, জামালপুর পৌর বিএনপির জ্যেষ্ঠ যুগ্মসাধারণ সম্পাদক শাহ্ মো. আব্দুল্লাহ আল মাসুদসহ মহিলাদল, স্বেচ্ছাসেবক দল, কৃষকদল, ছাত্রদল, মৎস্যজীবীদল ও জেলা তাঁতীদলের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা বলেন, সারাদেশে নারী ও শিশু ধর্ষণ ও নির্যাতনের ঘটনা ঘটেই চলেছে। সঠিক বিচার না হওয়ায় ধর্ষকদের দৌরাত্ম্য বেড়েই চলেছে। ধর্ষকদের দৌরাত্ম্য কঠিন বিচারের মাধ্যমেই নিয়ন্ত্রণ করা সম্ভব বলে বক্তারা তাদের দাবি। তারা ধর্ষকদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Views 53 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad