দেওয়ানগঞ্জে উন্নয়ন সংঘের মতবিনিময় সভা

উন্নয়ন সংঘের মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মমতাজ উদ্দিন আহম্মেদ। ছবি : বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ
বাংলারচিঠিডটকম

উপকারভোগীদের সামাজিক সুরক্ষা সেবা নিশ্চিত জামালপুরের দেওয়ানগঞ্জে চিকাজানী ইউনিয়ন পরিষদের সাথে উন্নয়ন সংঘ (ইউএস) এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ সেপ্টেম্বর সকালে উপজেলা চিকাজানী ইউনিয়ন পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

চিকাজানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মমতাজ উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে উন্নয়ন সংঘ আয়োজনে স্ট্রমী ফাউন্ডেশন বাংলাদেশের অর্থায়নে অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় ইউপি চেয়ারম্যান মমতাজ উদ্দিন আহম্মেদ ইউনিয়নবাসী ও উপকারভোগীদের সামাজিক সুরক্ষা সেবা নিশ্চিত করার লক্ষ্যে তিনি বক্তব্য রাখেন। ইউনিয়নবাসীর সেবা দানে এনজিও ও সরকারি কোন সহযোগিতা অর্থ লেনদেন বিষয়ে তিনি বলেন কোন সেবায় অর্থ বিনিময় করবেন না। সরকারি সুবিধা নিতে কোন অর্থের প্রয়োজন হয় না। করোনার সময় সামাজিক সুরক্ষা সেবা নিশ্চিত করতে তিনি আহবান রাখেন।

মতবিনিময় সভায় ইউপি সচিব আনছার আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন. উন্নয়ন সংঘের উপজেলা সমন্বয়কারী রবিউল ইমরান, চিকাজানী ইউনিয়ন সমন্বয়কারী তাছলিমা আক্তার। এ সময় ইউপি সদস্য আনোয়ার হোসেন, নুর মোহাম্মদ, আঃ মান্নান, ইব্রাহিম, সুরুজ্জামান, জাহানারা বেগম, আনজু বেগম, রহিমা পারভিনসহ ইউনিয়নের সুধীজন উপস্থিত ছিলেন।

Views 34 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad