শাড়ি বনাম পাঞ্জাবি কনটেস্টের চূড়ান্ত ফলাফল

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরকারি আশেক মাহমুদ কলেজের শিক্ষক, সাবেক ও বর্তমান শিক্ষার্থী এবং কমকর্তা-কর্মচারীদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গঠিত গ্রুপ ‘‘আশেকিয়ান (সরকারি আশেক মাহমুদ কলেজ, জামালপুর)। গ্রুপের পক্ষ থেকে আয়োজন করা হয় আশেকিয়ান শাড়ি বনাম পাঞ্জাবি কনটেস্ট। ১১ জুলাই এই ভার্চুয়াল প্রতিযোগিতার চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়।

গ্রুপের অন্যতম এডমিন অনন্ত মেহেদী বলেন, ধারাবাহিকতা রক্ষায় আশেকিয়ানদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আশেকিয়ান শাড়ি বনাম পাঞ্জাবি কনটেস্ট আয়োজন করা হয়েছিল। আমরা সত্যি অভিভূত, বিমোহিত এবং আনন্দে উদ্বেলিত এই ভেবে যে এই আশেকিয়ান গ্রুপে মাত্র ৫ দিনে ছেলে এক হাজার ৩৭৬ জন এবং মেয়ে ১৫১ জন মোট এক হাজার ৫২৭ জন আশেকিয়ান শাড়ি বনাম পাঞ্জাবি কনটেস্ট এ অংশগ্রহণ করে পোস্ট করেছেন। ১১ জুলাই এই কনটেস্টের ফলাফল ঘোষণা করা হয়।

প্রতিযোগিদের সংখ্যা বিবেচনা করে এডমিন প্যানেল দুই ক্যাটাগরিতে মোট ১২ জনকে বিজয়ী ঘোষণা করেছে। আশেকিয়ান সিনিয়র সেলিব্রেটি ক্যাটাগরিতে মোট ৪ জনকে বিজয়ী ঘোষণা করা হয়েছে, যার মধ্যে ৩ জন পুরুষ, একজন নারী। বিজয়ীরা হলেন – সরকারি জাহেদা সফির মহিলা কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন, টাঙ্গাইলের সরকারি এম এম আলী কলেজের দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আলী জিন্নাহ, বাংলাদেশ আওয়ামী যুবলীগ জামালপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক রাশেদুল হক শোভন, জাতীয় হৃদরোগ ইনিস্টিটিউটের ক্লিনিক্যাল বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর চিকিৎসক সৈয়দ শাহীনা সোবহান।

আশেকিয়ান রাইজিং স্টার ক্যাটাগরিতে মোট ৮ জনকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। যার মধ্যে ৩ জন নারী, ৫ জন পুরুষ। বিজয়ীরা হলেন- নুসরাত জাহান, মেহের আফরোজ, মোহনা আক্তার, সাইদুর রহমান, ফেরদৌস হাসান জীম, সাজেদুল ইসলাম, কমল হাসান, বিল্লাল হোসাইন।

প্রতিযোগিতা আয়োজনের প্রতিটি ধাপে সম্পৃক্ত ছিলেন- সরকারি আশেক মাহমুদ কলেজের শিক্ষক এস এম হেদায়েত লিটন ও মো. জামিনুল ইসলাম, এছাড়াও মো. আল-আমীন হোসেন, মো. আশরাফুল আলম, কাইয়ুম মিশেল, নওশিন নানজুম ও অনন্ত মেহেদী।