করোনাযুদ্ধে জয়ী হলেন সম্পাদক জাহাঙ্গীর সেলিম, সবার প্রতি কৃতজ্ঞতা

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুরে করোনাভাইরাসের সংক্রমণের শুরু থেকেই আর্তমানবতার সেবায় নিয়োজিত করোনাযোদ্ধা সবার প্রিয়মুখ জাহাঙ্গীর সেলিম করোনামুক্ত হয়েছেন। ২৫ জুন নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ শনাক্ত হয়েছিল। ২ জুলাই দ্বিতীয়বার নমুনা পরীক্ষায় তার করোনা নেগেটিভ আসে। ৩ জুলাই শেখ হাসিনা মেডিক্যাল কলেজ আইসোলেশন সেন্টার কর্তৃপক্ষ তাকে সুস্থতার সনদও দিয়েছেন।

জামালপুর জেলায় সর্বাধিক প্রচারিত অনলাইন সংবাদপত্র বাংলারচিঠিডটকম এর সম্পাদক, উন্নয়ন সংঘের মানবসম্পদ বিভাগের পরিচালক, ফেসবুক গ্রুপ গোল্ডেন জামালপুরের উপদেষ্টা ও মানবাধিকারকর্মী জাহাঙ্গীর সেলিম কোভিড-১৯ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে জামালপুর শহরের তিরুথায় তার নিজ বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন। টানা দশদিন স্বাস্থ্যবিধি মেনে ঘরে পরিবারের প্রিয়জনদের কাছ থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন থেকে এবং পরিবারের সকল স্বজন, চিকিৎসক ও শোভানুধ্যায়ীদের সার্বিক সহযোগিতায় তিনি করোনাযুদ্ধে জয়ী হওয়ায় সবার মাঝে স্বস্তি ফিরে এসেছে।

করোনা থেকে সুস্থতার সনদ পাওয়ার পর সম্পাদক জাহাঙ্গীর সেলিম তার ফেসবুক আইডিতে আবেগঘন পোস্ট দিয়ে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি ফেসবুকে লিখেছেন- আলহামদুলিল্লাহ। আল্লাহর অশেষ রহমতে আপনাদের অন্তর্গত উৎস থেকে উৎসারিত দোয়া, চিকিৎসকদের নিয়মিত পরামর্শ এবং আমার হোম আইসোলেশনের সকল শর্ত কঠোরভাবে মেনে চলার চেষ্টা, আমার পরিবার, সহকর্মী, এলাকাবাসীর অকুণ্ঠ সমর্থন, জামালপুর প্রেসক্লাবের সভাপতি, সাবেক সভাপতি ও অন্যান্য সাংবাদিক বন্ধুদের সর্বাত্মক সহয়তায় দ্বিতীয় কোভিড টেস্টে নেগেটিভ এসেছে। সংসদ সদস্যগণ, জেলা প্রশাসক মহোদয়, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মহোদয়, জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ম্যাডাম, জামালপুর পৌরসভার মেয়র, সাবেক মেয়র, সদর থানার ওসিসহ গোল্ডেন জামালপুরের সকল বন্ধু, ফেসবুকের সকল বন্ধুরা আমাকে গত দশদিন যেভাবে সাহস জুগিয়েছেন তাতে কোরোনা পজিটিভকে আমি সত্যি পজিটিভলি দেখেছি। জামালপুর সদর হাসপাতালের সহকারী পরিচালক, ডেপুটি সিভিল সার্জন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মহোদয় আমাকে নিয়মিত ট্রিটমেন্ট করেছেন। বিভিন্ন মসজিদে, অপরাজেয়র শিশুরা এবং শেখ রাসেল শিশু ও প্রশিক্ষণ পুনর্বাসন কেন্দ্রের শিশুরা আমার জন্য মিলাদ ও দোয়া করেছে খাস দিলে। দেশ, বিদেশ থেকে অসংখ্য শুভানুধ্যায়ী আমাকে ফোন করে খোঁজ নিয়েছেন। আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এদিকে বাংলারচিঠিডটকম এর সম্পাদকীয় বিভাগ, বার্তাকক্ষ ও আইটি বিভাগের সংবাদকর্মী, জামালপুর-শেরপুর জেলার সকল প্রতিনিধি এবং এর সাথে যুক্ত সকল লেখকদের পক্ষে বাংলারচিঠিডটকম এর প্রকাশক মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু এক বিবৃতিতে সম্পাদক জাহাঙ্গীর সেলিম করোনাযুদ্ধে জয়ী হওয়ায় মহান আল্লাহ তায়ালার প্রতি হাজারও শুকরিয়া আদায় করেছেন। করোনায় আক্রান্তকালে জাহাঙ্গীর সেলিমের প্রতি জামালপুরের সর্বমহল থেকে দোয়া, চিকিৎসা ও পরামর্শ দিয়ে সব সময় তার পাশে থাকার জন্য সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন প্রকাশক মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু।