করোনায় আক্রান্ত হয়ে শেরপুরের পার্টস ব্যবসায়ীর ঢাকায় মৃত্যু : জেলা চেম্বারের শোক

স্বপন সাহা

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর
বাংলারচিঠিডটকম

করোনায় আক্রান্ত হয়ে শেরপুরের এক বিশিষ্ট পার্টস ব্যবসায়ীর ঢাকায় মৃত্যু হয়েছে। তার নাম স্বপন সাহা (৬০)। তিনি জেলা শহরের কলেজ মোড় এলাকার স্বপন মেশিনারীজের স্বত্ত্বাধিকারী ছিলেন। ১৬ জুন মধ্য রাতে ঢাকার গ্রিন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। স্বপন শহরের কলেজ গেইট এলাকার কালিদাস সাহার ছেলে।

ব্যবসায়ী স্বপনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে শেরপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের নেতৃবৃন্দ। সংগঠনের সভাপতি আসাদুজ্জামান রওশন বলেন, স্বপন অত্যন্ত সাদা মনের মানুষ ছিলেন। তার কোন ছেলে মেয়ে ছিল না। এ খবর পাওয়ার পরপরই আমরা তার পরিবারের সাথে যোগাযোগ করেছি।

মৃতের স্বজনরা জানান, শরীরে লবণের পরিমাণ কমে যাওয়ায় প্রায় ৮দিন আগে স্বপনকে ঢাকার ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় তার শরীরে অন্য আরও রোগের উপসর্গ দেখা দেয়। পরে নমুনা পরীক্ষায় স্বপন করোনা শনাক্ত হন। তার আরও উন্নত চিকিৎসার জন্য গ্রিন লাইফ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় ১৬ জুন মধ্যরাতে মারা যান।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং করোনাভাইরাস সম্পর্কিত তথ্য নিশ্চিতকারি চিকিৎসক মোবারক হোসেন জানান, ব্যবসায়ী স্বপন সাহা ঢাকাতে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ায় তার তথ্য জেলা করোনা তথ্য ভান্ডারে যুক্ত করা হবে না।

Views 21 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad