জামালপুর সদর উপজেলার স্বাস্থ্য কর্মকর্তারা পেল স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী

সুরক্ষা সামগ্রী বিতরণ করেন সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে জামালপুর সদর উপজেলার স্বাস্থ্য কর্মকর্তাদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। ৮ জুন বিকেলে জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সদরের করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভা শেষে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এডিপির অর্থায়নে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল এন-৯৫ মাস্ক ২০টি, হেড কভার ২০০, কেএন-৯৫ মাস্ক ২০০, গগলজ-২০০, সু-কভার-২০০ ও টেস্ট টিউব ২ হাজার। ৮ জুন বিকেলে উপজেলা কার্যালয়ে সদর উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় সভাপতিত্ব করেন জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও কমিটির সভাপতি ফরিদা ইয়াছমিন। সভা শেষে জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক মো. লুৎফর রহমানের কাছে এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন।

এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান বেলাল, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক মো. লুৎফর রহমান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুর রহমান প্রমুখ।