যমুনার চরে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে আহত ব্যক্তির মৃত্যু

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় চরের খাস জমি দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে আহত জালাল খন্দকার (৩২) নামে একজনের মৃত্যু হয়েছে। ২৭ এপ্রিল সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ২৪ এপ্রিল যমুনার দুর্গম চর উত্তর বরুল গ্রামে খাস জমি দখলের ঘটনায় সংঘর্ষে ঘটনাস্থলেই বেলাল হোসেন নামে আরও একজনের মৃত্যু হয়েছিল।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, কুলকান্দি ইউনিয়নের জিগাতলা গ্রামের রহিম মেম্বার লোকজন নিয়ে পাশ্ববর্তী বেলগাছা ইউনিয়নের উত্তর বরুল গ্রামের ১০০ একর খাস জমি দখল করতে যায়। এসময় ওই গ্রামের মিন্টু মেম্বার ও সুজন এবং তাদের লোকজন বাধা দিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে রহিম মেম্বারের লোকজনের লাঠির আঘাতে বেলাল হোসেন (৩০) নামে একজন মৃত্যু হয় এবং প্রতিপক্ষের আগ্নেয়াস্ত্রের গুলিতে আহত হয় রহিম মেম্বার পক্ষের জালাল খন্দকার (৩২)। গুরুতর আহত জালাল খন্দকারকে ইসলামপুর উপজেলা হাসপাতালে ভর্তি করা হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৭ এপ্রিল সকালে তার মৃত্যু হয়।

দু’পক্ষের সংঘর্ষে ঘটনাস্থলে নিহত বেলাল হোসেনের স্ত্রী সুবেদা বেগম ২৫ এপ্রিল বাদী হয়ে রহিম মেম্বারকে প্রধান আসামি করে ২৮ জনের নামে ইসলামপুর থানায় একটি মামলা দায়ের করেন।

এদিকে ২৬ এপ্রিল রাতে গুলিবিদ্ধ জালাল খন্দকারের স্ত্রী আকলিমা আক্তার বাদী হয়ে সুজনকে প্রধান আসামি করে আরও ১৪ জনের নামে মামলা দায়ের করেছেন।

Views 38 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad