চাল-ডাল-আলু ও লবণের ব্যাগ নিয়ে দরিদ্রদের দরজায় তথ্য প্রতিমন্ত্রী

সরিষাবাড়ীতে চাল-ডাল-আলু ও লবণের ব্যাগ বাড়ি বাড়ি পৌঁছে দেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে ঘরে থাকা নিশ্চিত করতে করোনার প্রভাবে কর্মহীন-ঘরবন্দি-দরিদ্র ও নিম্নআয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে সরকারি খাদ্য সহায়তার চাল-ডাল-লবণ ও আলু বিতরণ করেছেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান।

২০ এপ্রিল রাত ১২টা পর্যন্ত প্রতিমন্ত্রী মুরাদ হাসান জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পিংনা ও ভাটারা ইউনিয়নের বিভিন্ন এলাকায় ৪৫০ পরিবারের মাঝে সরকারি সহায়তার খাদ্য সামগ্রী পৌঁছে দেন। এসব খাদ্য সহায়তার প্রতিটি ব্যাগে ছিল ১০ কেজি চাল, এক কেজি মসুর ডাল, এক কেজি লবণ, এক কেজি আলু ও হাত ধোয়ার জন্য একটি করে সাবান।

সরিষাবাড়ীতে চাল-ডাল-আলু ও লবণের ব্যাগ বাড়ি বাড়ি পৌঁছে দেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠিডটকম

এ প্রসঙ্গে তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান এ প্রতিবেদককে বলেন, করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে মানুষ ঘর থেকে বের হচ্ছেনা। এ কারণে অসহায় হয়ে পড়েছে অনেক কর্মহীন, দরিদ্র ও নিম্নআয়ের মানুষ। প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা এলাকায় সকলের জন্য নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিচ্ছি।

Views 20 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad