বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক ফুটবলের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত

চ্যাম্পিয়ন দলের মাঝে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রাথমিক শিক্ষা কার্যালয়ের আয়োজনে ১২ জানুয়ারি বিকেলে জামালপুর জিলা স্কুল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠিত চূড়ান্ত খেলার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সুহেল মাহমুদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা।

জানা যায়, বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় (বালক) ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলায় সরিষাবাড়ী বাঙালি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে জামালপুর সদরের মাইনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয় এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের (বালিকা) চূড়ান্ত খেলায় বকশীগঞ্জ ধাতুয়াকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ২-১ গোলে পরাজিত করে জামালপুর পুলিশ লাইন্স সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে বালক ও বালিকা দলের মাঝে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকসহ অন্যান্য অতিথিবৃন্দ। খেলায় সেরা খেলোয়াড় হিসেবে মনোনীত হয় মাইনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র জাহিদ হোসেন জীবন ও পুলিশ লাইন্স সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী নদী আক্তার।

জানা গেছে, গত ৯ জানুয়ারি বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের খেলার উদ্বোধন করা হয়।