সাংবাদিক শেলু আকন্দের চিকিৎসার খোঁজ নিলেন সংসদ সদস্য মির্জা আজম

জাতীয় অর্থোপেডিক হাসপাতালের কেবিনে সাংবাদিক শেলু আকন্দকে দেখতে যান সংসদ সদস্য মির্জা আজম। ছবি : বাংলারচিঠিডটকম

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়ে ঢাকায় জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (পঙ্গু হাসপতাল) চিকিৎসাধীন জামালপুরের সাংবাদিক শেলু আকন্দের চিকিৎসার খোঁজখবর নিয়েছেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য ও সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম।

সংসদ সদস্য মির্জা আজম ১১ জানুয়ারি বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় অর্থোপেডিক হাসপাতালের ২১১ নম্বর কেবিনে চিকিৎসাধীন সাংবাদিক শেলু আকন্দকে দেখতে যান। এ সময় তিনি সাংবাদিক শেলু আকন্দকে সান্ত্বনা দেন এবং তার চিকিৎসার সর্বশেষ পরিস্থিতি নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলেন। তিনি সাংবাদিক শেলু আকন্দের ওপর হামলায় দায়ের করা মামলার সকল আসামিদের আইনের আওতায় এনে সুষ্ঠু বিচার দাবি করেন। এ সময় সাংবাদিক শেলু আকন্দ সংসদ সদস্য মির্জা আজমের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রসঙ্গত, জামালপুরের স্থানীয় দৈনিক পল্লীকণ্ঠ প্রতিদিনের স্টাফ রিপোর্টার সাংবাদিক শেলু আকন্দ গত ১৮ ডিসেম্বর রাতে জামালপুর শহরের দেওয়ানপাড়ায় ব্রহ্মপুত্র নদের পাড়ে সন্ত্রাসী হামলার শিকার হন। সন্ত্রাসীরা পিটিয়ে তার দুই পা ভেঙে দিয়েছে। এ ঘটনায় জামালপুর পৌরসভার কাউন্সিলর ও স্ট্যাম্পভেণ্ডার হাসানুজ্জামান খান রুনু ও তার ছেলে জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক রাকিবুল ইসলাম খান রাকিবসহ ছয়জনকে আসামি করে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

sarkar furniture Ad
Green House Ad