সানন্দবাড়ী কেন্দ্রে জেএসসি বাংলা পরীক্ষায় ১৩ জন বহিষ্কার, ৪ কেন্দ্রে অনুপস্থিত ৮৮

বোরহান উদ্দিন, সানন্দবাড়ী (দেওয়ানগঞ্জ) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার উত্তরাঞ্চলের চারটি কেন্দ্রে জুনিয়র স্কুল সার্টিফিকেট-জেএসসি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ২ নভেম্বর থেকে শুরু হয়েছে। সানন্দবাড়ী কেন্দ্রে অনুষ্ঠিত বাংলা পরীক্ষায় নকল করার দায়ে ১৩ জন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। সানন্দবাড়ী, কাউনিয়ার চর, তারাটিয়ায় ও হাতীভাঙ্গা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৮৮ জন অনুপস্থিত ছিল।

উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়, ডাংধরা ইউনিয়নের কাউনিয়ার চর উচ্চ বিদ্যালয়, পাররামরামপুর ইউনিয়নের তারাটিয়া আলহাজ লাল মামুদ উচ্চ বিদ্যালয় ও হাতীভাঙ্গা ইউনিয়নে এবি উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রে জেএসসি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। বাংলা পরীক্ষায় সানন্দবাড়ী কেন্দ্রে ৭৭৩ জন পরীক্ষার্থীর মধ্যে ২৪ জন অনুপস্থিত ছিল। নকল করার দায়ে ১৩ জনকে বহিষ্কার করা হয়েছে।

কেন্দ্র সূত্রে জানা গেছে, কাউনিয়ার চর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৪১৪ জন পরীক্ষার্থীর মধ্যে ১২ জন অনুপস্থিত ছিল। তারাটিয়া আলহাজ লাল মামুদ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৭৫৯ জন পরীক্ষার্থীর মধ্যে ২৬ জন অনুপস্থিত ছিল। হাতীভাঙ্গা এবি উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রে ৯১৩ জন পরীক্ষার্থীর মধ্যে ২৬ জন অনুপস্থিত ছিল।