বকশীগঞ্জে বিজিবির অভিযানে ৩১৯৮টি ইয়াবা উদ্ধার

বিজিবির অভিযানে উদ্ধার ইয়াবা। ছবি : বিজিবি

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ধানুয়া কামালপুর বাজার এলাকায় যাত্রীবাহী বাস থেকে তিন হাজার ১৯৮টি ভারতীয় ইয়াবা বড়ি উদ্ধার করেছে বিজিবির কামালপুর বিওপির সদস্যরা। ৪ অক্টোবর সকালে এ অভিযান চালায় বিজিবি। তবে অভিযানের সময় কাউকে আটক করা যায়নি।

বিজিবি সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর ব্যাটালিয়ন ৩৫ বিজিবির অধিনায়ক লে. কর্নেল এস এম আজাদের নির্দেশনায় ৪ অক্টোবর বেলা ১১টার দিকে জেলার বকশীগঞ্জ উপজেলার কামালপুর বিওপির সুবেদার মো. আব্দুর রাজ্জাকের নেতৃত্বে বিজিবির একটি টহলদল ধানুয়া কামালপুর বাজার এলাকায় অভিযান চালান। এ সময় কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলা থেকে আসা ঢাকাগামী যাত্রীবাহী বাস সাদী পরিবহনে তল্লাশি চালিয়ে মালিকবিহীন তিন হাজার ১৯৮ টি ভারতীয় ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ৯ লাখ ৫৯ হাজার ৪০০ টাকা।

জামালপুর ব্যাটালিয়ন ৩৫ বিজিবির অধিনায়ক লে. কর্নেল এস এম আজাদ এ অভিযানের সত্যতা নিশ্চিত করে বাংলারচিঠিডটকমকে জানান, উদ্ধার হওয়া ইয়াবাগুলো বিজিবির হেফাজতে থাকবে। পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে ইয়াবাগুলো ধ্বংস করা হবে।