জামালপুরে ট্রেনেকাটা পড়ে এক মুদি দোকানি নিহত

জ্যেষ্ঠ প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুর-তারাকান্দি রেলপথের সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের ঝাউরাম এলাকায় ট্রেনেকাটা পড়ে বাচ্চু বেপারী (৫২) নামের একজন মুদি দোকানি নিহত হয়েছেন। ৮ সেপ্টেম্বর সকালে ঘটনাস্থল থেকে তার দ্বি-খণ্ডিত মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে জামালপুর রেলওয়ে জিআরপি থানা পুলিশ। নিহত ওই ব্যক্তি মেষ্টা ইউনিয়নের বেপারীপাড়া গ্রামের উসমান বেপারীর ছেলে।

স্থানীয় গ্রামবাসী সূত্রে জানা গেছে, জামালপুর সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের বেপারীপাড়া গ্রামের ব্যবসায়ী বাচ্চু বেপারী স্থানীয় মেষ্টা চার রাস্তা মোড়ে একটি মুদি দোকানের ব্যবসা করতেন। রাতে তিনি ওই দোকানেই থাকতেন। ৮ সেপ্টেম্বর ভোরে ঝাউরাম এলাকায় রেললাইনে বাচ্চু বেপারীর দ্বি-খণ্ডিত রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে বাড়িতে খবর দেন স্থানীয়রা। পরে পরিবারের স্বজনরা তার মরদেহ শনাক্ত করেন। জামালপুর রেলওয়ে জিআরপি থানা পুলিশ ৮ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে ঘটনাস্থল থেকে নিহত বাচ্চু বেপারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহতের পরিবার ও জিআরপি পুলিশ তার মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে কিছু জানাতে পারেনি।

জামালপুর রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস চন্দ্র পণ্ডিত বাংলারচিঠিডটকমকে বলেন, ‘নিহত বাচ্চু বেপারীর মরদেহ উদ্ধার করে জামালপুর মর্গে পাঠানো হয়েছে। লোকটি ট্রেনে কাটাপড়েই নিহত হয়েছে, কিন্তু কখন কোন ট্রেনে কাটা পড়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। এ ব্যাপারে জিআরপি থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।’