শরীফপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

মোনাজাতে অংশ নেন সাবেক সংসদ সদস্য ও প্রবীণ আওয়ামী লীগ নেতা রেজাউল করিম হীরাসহ অন্যান্য অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর সদরের শরীফপুর ইউনিয়নের মুকুল বাজারে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ বিতরণ করা হয়েছে। ২৬ আগস্ট দুপুরে হামিদপুর মুকুল বাজারে মঞ্জুরাফির রাইচ মিল প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করে শরীফপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

শরীফপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হুমায়ুন কবিরের সভাপতিত্বে শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও প্রবীণ আওয়ামী লীগ নেতা মো. রেজাউল করিম হীরা। সভা সঞ্চালনা করেন শরীফপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম আলম।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান বেলাল, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মো. আলতাফ হোসেন লেবু সরকার, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. মনজুর রাফি আকন্দ, সদস্য মনজুরুল হক আকন্দ, খলিলুর রহমান তারা, লক্ষ্মীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাতেম আলী তারা, যুগ্মসাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু প্রমুখ।

আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে গণভোজ বিতরণ করা হয়। এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে তার আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।