দিগপাইতে জাতীয় শোক দিবস ও গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা

আলোচনা সভায় বক্তব্য রাখেন সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২১ আগস্ট বিকেলে দিগপাইত ইউনিয়ন পরিষদ সংলগ্ন স্থানে এ অনুষ্ঠানের আয়োজন করে দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন।

দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এ কে এম মহসীনুজ্জামানের সভাপতিত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ২১ আগস্ট গ্রেনেড হামলার তাৎপর্য তুলে ধরে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি চিকিৎসক এম এ মান্নান খান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা অধ্যাপক মো. আব্দুল হামিদ, সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল আওয়াল, সাধারণ সম্পাদক আইনজীবী হাফিজুর রহমান স্বপন, যুগ্মসাধারণ সম্পাদক অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা, হযরত আলী রিপন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান দুলাল, জামালপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াসমিন লিটা প্রমুখ।

আলোচনা সভায় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়।

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। আলোচনা শেষে বিশেষ মোনাজাত করা হয়।