ইসলামপুরের বন্যার্তরা পেল কালের কণ্ঠ-শুভসংঘের ত্রাণ সামগ্রী

ইসলামপুরের চিনাডুলী ইউনিয়নের সরদারপাড়ায় ত্রাণ বিতরণ করে কালের কণ্ঠ-শুভসংঘ জামালপুর শাখার সদস্যরা। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

কালের কণ্ঠ-শুভসংঘের জামালপুর শাখার উদ্যোগে জেলার ইসলামপুর উপজেলায় বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ২৫ জুলাই দুপুরে উপজেলার চিনাডুলী ইউনিয়নে ৩০০ বন্যার্ত মানুষের মাঝে চিড়া ও গুড় বিতরণ করা হয়।

কালের কণ্ঠ-শুভসংঘের জামালপুর শাখার সভাপতি বিল্লাল হোসাইন সরকার ও সাধারণ সম্পাদক রনজু আহমেদের নেতৃত্বে শুভসংঘের ত্রাণদল চিড়া ও গুড় নিয়ে বন্যায় ক্ষতিগ্রস্ত চিনাডুলী ইউনিয়নের সরদারপাড়াড পৌঁছুলে চারদিক থেকে ছুটে আসেন বন্যার্ত পরিবারের সদস্যরা। সেখানে ৩০০ বন্যার্ত নারী, পুরুষ ও শিশুদের হাতে চিড়া ও গুড় তুলে দেওয়া হয়। শুভসংঘের উপদেষ্টা পরিষদের সদস্য ও জেলা শাখার সকল সদস্যদের আর্থিক সহযোগিতায় এই ত্রাণ বিতরণ করা হয়। স্থানীয় একদল তরুণ যুবকরাও অংশ নিয়ে শুভসংঘের ত্রাণ বিতরণে সহযোগিতা করেন।

ইসলামপুরের চিনাডুলী ইউনিয়নের সরদারপাড়ায় ত্রাণ বিতরণ করে কালের কণ্ঠ-শুভসংঘ জামালপুর শাখার সদস্যরা। ছবি : বাংলারচিঠিডটকম

ত্রাণ বিতরণে আরো অংশ নেন শুভসংঘের জামালপুর শাখার সহসভাপতি রাসেল রানা, যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম শিবলু, সাংগঠনিক সম্পাদক মামুন মিয়া, সমাজকল্যাণ সম্পাদক আইনুল হক, সদস্য আনিসুর রহমান সোহাগ, শাহরিয়ার আসাদ প্রমুখ।

sarkar furniture Ad
Green House Ad