দেওয়ানগঞ্জে ৩ হাজারটি ইয়াবা জব্দ, গ্রেপ্তার ২

দেওয়ানগঞ্জে পুলিশের অভিযানে গ্রেপ্তার দুই মাদক কারবারি রানা ও সুজন। ছবি : বাংলারচিঠিডটকম

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

৩ হাজারটি ইয়াবাসহ মো. রানা (২০) ও মো. সুজন (১৮) নামের মাদক কারবারি দুই যুবককে গ্রেপ্তার করেছে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার তারাটিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ। ১৪ জুলাই দিবাগত রাতে উপজেলার ডাংধরা ইউনিয়নের পাথরেরচর ছোট সেতু থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। তাদের বাড়ি কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার নওদাপাড়া গ্রামে। মামলা দায়ের করে ১৫ জুলাই দুপুরে তাদেরকে জামালপুর আদালতে পাঠানো হয়েছে।

জানা গেছে, দেওয়ানগঞ্জ উপজেলার তারাটিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. ফরহাদ আলীর নেতৃত্বে একদল পুলিশ ১৪ জুলাই দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ডাংধরা ইউনিয়নের পাথরেরচর ছোট সেতুতে যানবাহনে তল্লাশি করছিলেন। এ সময় কুড়িগ্রামের রৌমারী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসে তল্লাশির সময় ৩ হাজারটি ইয়াবাসহ মাদক কারবারি রানা ও সুজনকে গ্রেপ্তার করা হয়। তাদের মধ্যে রানা রৌমারী উপজেলার নওদাপাড়া গ্রামের ফরহাদ হোসেনের ছেলে এবং সুজন একই গ্রামের নুরুল আমিনের ছেলে। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে ১৫ জুলাই দুপুরে জামালপুর আদালতে পাঠানো হয়েছে। জব্দ করা ইয়াবাগুলোর আনুমানিক মূল্য প্রায় ৬ লাখ টাকা।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম সরকার বাংলারচিঠিডটকমকে বলেন, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। থানায় মামলা দায়ের করে তাদেরকে জামালপুর আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad