সরিষাবাড়ী কলেজ ছাত্রলীগের মাদকবিরোধী বিক্ষোভ মিছিল

সরিষাবাড়ী কলেজ শাখা ছাত্রলীগ সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বের করে। ছবি : বাংলারচিঠিডটকম

মমিনুল ইসলাম কিসমত, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে সরিষাবাড়ী কলেজ শাখা ছাত্রলীগ। ৮ জুলাই কলেজ ক্যাম্পাসে মিছিলের আয়োজন করে সরিষাবাড়ী কলেজ শাখা ছাত্রলীগ।

বিক্ষোভ মিছিলটি কলেজ ক্যাম্পাস থেকে বের হয়ে পৌর এলাকায় প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ছাত্র সংসদের সামনে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

সরিষাবাড়ী কলেজ ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম আরিফের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী আমিনুল ইসলাম ঝন্টু, সরিষাবাড়ী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহফুজ আহমেদ, সহসভাপতি ছামির আহমেদ শোভন, রাকিবুল হাসান শুভ, যুগ্মসম্পাদক জুবায়ের রহমান সুমন, পৌর ছাত্রলীগের প্রচার বিষয় সম্পাদক আর এম রাকিব, কলেজ ছাত্রীগের সদস্য মামুন, মোমিন, আমিনুল, দুখু, তাকবির ও শিপন।

এ সময় বক্তারা বলেন, বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছে। আমরা ছাত্রলীগ মাদক থেকে দূরে থাকবো। ছাত্রলীগ কোনো অন্যায় কাজে জড়িত হবে না। সন্ত্রাসের স্থান এই ছাত্রলীগে হবে না। কোনো অপশক্তি যেন মাথা উঁচু করে দাঁড়াতে না পারে সে ব্যাপারে আমরা সরিষাবাড়ী কলেজ ছাত্রলীগ তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসানের নেতৃত্বে সর্বদা সজাগ রয়েছি। যে স্থানে সন্ত্রাস, জঙ্গি ও মাদক থাকবে সেখানেই সাধারণ ছাত্রদের সাথে নিয়ে আমরা প্রতিরোধ গড়ে তুলবো।