ইসলামপুরে ট্রাক্টরচাপায় প্রাণ গেল এক শিশু মাদরাসাছাত্রের

ইসলামপুরে ট্রাক্টরচাপায় নিহত শিশু রাসেল ফারাজীর লাশ। ছবি : বাংলারচিঠিডটকম

জ্যেষ্ঠ প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় বালিবাহী একটি ট্রাক্টরের চাপায় রাসেল ফারাজী (৮) নামের মাদরাসার নার্সারি শ্রেণির এক শিশু নিহত হয়েছে। ১৬ জুন সকালে উপজেলার চিনাডুলি ইউনিয়নের পশ্চিম বাবনা গ্রামের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ট্রাক্টরটি জব্দ এবং শিশুটির লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। নিহত শিশুটি উপজেলার সাপধরী ইউনিয়নের চরশিশুয়া গ্রামের কৃষক ইব্রাহিম হোসেন ফারাজীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিশু রাসেল ফারাজী ইসলামপুরের চিনাডুলি ইউনিয়নের পশ্চিম বাবনা গ্রামে তার মামা জিল্লুর রহমানের বাড়িতে থেকে স্থানীয় গুঠাইল আইডিয়াল মাদরাসায় নার্সারি শ্রেণিতে লেখাপড়া করতো। ১৬ জুন সকাল ১০টার দিকে পরীক্ষা শেষে মাদরাসা থেকে বের হয়ে স্থানীয় রাস্তায় বাইসাইকেলে মামার বাড়িতে ফিরছিলো রাসেল। পথে বালিবাহী দ্রুতগামী একটি ট্রাক্টর তাকে সামনে থেকে চাপা দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়। তার মাথা থেতলে গেছে।

এ ঘটনার পর স্থানীয়রা বালিবাহী ঘাতক ট্রাক্টরটি আটক করে পুলিশে খবর দেয় এবং রাস্তায় বিক্ষোভ করে ঘাতক ট্রাক্টর চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়। ঘটনার পর থেকে ট্রাক্টরচালক মোজাফফর হোসেন গা ঢাকা দিয়েছে। ইসলামপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. মুনসুর আলী ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক ট্রাক্টরটি স্থানীয় ইউপি চেয়ারম্যানের জিম্মায় দিয়েছেন। একই সাথে নিহত শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বাংলারচিঠিডটকমকে বলেন, ‘ঘাতক ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। নিহত শিশু রাসেলের লাশ জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের বাবা ইব্রাহিম হোসেন ফারাজী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।’

Views 22 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad