রাজধানীতে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

বাংলারচিঠিডটকম ডেস্ক: রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারের ওপরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক কলেজ ছাত্র নিহত ও তার ২ বন্ধু আহত হয়েছে। ৬ জুন দুপুর সোয়া ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্রের নাম ইমন (২০)। আহতরা হলেন, সোহাগ (১৯) ও নাদিম (২০)। নিহত ইমন ঢাকা সিদ্ধেশ্বরী ডিগ্রি কলেজের অনার্সের ছাত্র। তিনি রাজধানীর শনির আখড়া, শেখদি বটতলা এলাকায় থাকতেন।

ডিএমপি ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন কুমার ৬ জুন বিকেলে জানান, ৬ জুন দুপুর সোয়া ২টার দিকে ৩ বন্ধু একটি মোটরসাইকেলে করে যাত্রাবাড়ীর শেখদী বটতলা এলাকার বাসা থেকে ঢাকা যাত্রাবাড়ী মেয়র হানিফ ফ্লাইওভার দিয়ে শহীদ মিনারে যাচ্ছিলেন। এসময় সালাউদ্দিন হাসপাতালের কাছে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভারের রেলিংয়ের সঙ্গে ধাক্কা লাগলে তারা ছিঁটকে পড়ে। এতে মোটরসাইকেলের পিছনে থাকা ইমনের মাথা রেলিংয়ের সঙ্গে ধাক্কা লাগে। পরে পথচারীরা তিনজনকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খান জানান, সোহাগ ও নাদিমের মাথায় হেলমেট থাকায় তারা বেঁচে গেছেন।

তিনি জানান, ইমনের মৃতদেহ ঢামেক হাসপাতালের মর্গে রাখা আছে। সূত্র : বাসস

Views 25 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad