জামালপুর জিলা স্কুল মাঠে পণ্যমেলা আয়োজনের প্রতিবাদে মানববন্ধন

জামালপুর জিলা স্কুল মাঠে পণ্যমেলা আয়োজনের প্রতিবাদে মানববন্ধন। ছবি : বাংলারচিঠি ডটকম

জ্যেষ্ঠ প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

খেলাধুলার সুষ্ঠু পরিবেশ বজায় রাখার লক্ষ্যে জামালপুর জিলা স্কুল মাঠে জেলা প্রশাসনের এসএমই পণ্যমেলা আয়োজন না করার দাবিতে মানববন্ধন করেছে কয়েকটি ক্রীড়া সংগঠন। ১৯ ফেব্রুয়ারি সকালে জামালপুর জিলা স্কুল মাঠে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে জামালপুর মেরিলিবোন ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান বলেন, জামালপুরের ক্রীড়াঙ্গনের প্রাণকেন্দ্র হলো এই জিলা স্কুল মাঠ। এখানে সারা বছর ধরে জেলা শহরের বিভিন্ন ক্রীড়া সংগঠন ক্রিকেট, ফুটবল, ভলিবল, হ্যান্ডবলসহ অন্যান্য খেলাধুলার অনুশীলন করে থাকে নিয়মিত। এই মাঠে জাতীয় দলের জেলা টিমের খেলোয়াড়েরাও প্রস্তুতি ম্যাচ খেলে থাকে। কিন্তু জেলা প্রশাসন এই মাঠে ২৩ ফেব্রুয়ারি থেকে এসএমই পণ্যমেলা আয়োজনের ঘোষণা দিয়ে ইতিমধ্যে বাঁশখুটি ফেলে কাজ শুরু করেছে। এখানে মেলার আয়োজন করা হলে ক্রিকেট পিচ নষ্ট হওয়াসহ সকল খেলাধুলা অচল হয়ে পড়বে। তাই জেলা শহরের সকল ক্রীড়া সংগঠনের পক্ষ থেকে এই মাঠে মেলা আয়োজন না করার জন্য জোর দাবি জানাচ্ছি।

জামালপুর জিলা স্কুল মাঠে পণ্যমেলা আয়োজনের প্রতিবাদে মানববন্ধন। ছবি : বাংলারচিঠি ডটকম

এ সময় অন্যান্যের মধ্যে জামালপুর ক্রিকেট ফাউন্ডেশনের কোচ রাজীব চক্রবর্তী, জামালপুর স্পোর্টস একাডেমির সভাপতি আক্তারুজ্জামান আউয়াল ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, জামালপুর টেলেন্ট হান্ট ক্রিকেট একাডেমির কোচ সাব্বির হোসেন শ্যামল, মেয়েদের জাতীয় হ্যান্ডবল খেলোয়াড় মিষ্টি খাতুন ও ছেলেদের জাতীয় হ্যান্ডবল খেলোয়াড় তানভীর হোসেন শান্তসহ শহরের বেশ কয়েকটি ক্রীড়া সংগঠনের কর্মকর্তা ও খেলোয়াড়েরা এ মানববন্ধনে অংশ নেন।

Views 26 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad