জামালপুরে এমপিওভুক্তির দাবিতে শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন

এমপিওভুক্ত করার দাবিতে শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন। ছবি : মাহমুদুল হাসান মুক্তা

জ্যেষ্ঠ প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

জামালপুরে এমপিওভুক্তির দাবিতে এমপিওভুক্ত হয়নি এমন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীরা তাদেরকে এমপিওভুক্ত করার দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি দিয়েছেন। ১৯ ফেব্রুয়ারি সকালে জামালপুর শহরের ফৌজদারি মোড়ে এ কর্মসূচির আয়োজন করে নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশন জামালপুর জেলা শাখা।

মানববন্ধনে বক্তব্য দেন নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশন জেলা শাখার সভাপতি মো. শাহজাহান সিরাজ ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম কাজল, শিক্ষক কর্মচারী ঐক্যজোট জেলা শাখার সভাপতি অধ্যাপক নওশের আলী ও সাধারণ সম্পাদক কাজী মসিউর রহমান, প্রভাষক মো. কামরুজ্জামান, চর মাহমুদপুর দাখিল মাদরাসার তত্ত্বাবধায়ক মো. সাইফুল ইসলাম ও জামালপুর পৌরসভার জেডি নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হাসিনা বেগম প্রমুখ।

শিক্ষক নেতৃবৃন্দ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাজীব কুমার সরকারের কাছে স্মারকলিপি দেন। ছবি : মাহমুদুল হাসান মুক্তা

মানববন্ধনে শিক্ষক নেতৃবৃন্দ বলেন, শিক্ষকরা এমপিওভুক্তির দাবিতে দীর্ঘদিন ধরে আন্দোলন সংগ্রাম করে আসছেন। বর্তমান সরকার শিক্ষকবান্ধব সরকার। তাই শিক্ষকদের যৌক্তিক দাবি মেনে নিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আকুল আবেদন জানাচ্ছি।

ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে শিক্ষক-কর্মচারীরা জেলা প্রশাসকের কার্যালয়ে অবস্থান নেন। পরে কয়েকজন শিক্ষক নেতৃবৃন্দ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাজীব কুমার সরকারের কাছে স্মারকলিপি দেন।

Views 65 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad