জামালপুর আইন মহাবিদ্যালয়ের শিক্ষা সফর ও সাংস্কৃতিক অনুষ্ঠান

জামালপুর আইন মহাবিদ্যালয়ের সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে শিল্পকলা একাডেমির শিশু শিল্পীরা। ছবি : বাংলারচিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

প্রতি বছরের ন্যায় এবারো ১৫ ফেব্রুয়ারি জামালপুর আইন মহাবিদ্যালয়ের উদ্যোগে অনুষ্ঠিত হয় শিক্ষা সফর ও সাংস্কৃতিক অনুষ্ঠান। জামালপুরে উন্নয়ন সংঘের চাইল্ড সিটিতে অনুষ্ঠিত শিক্ষা সফর ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট আইনজীবী ও আইন মহাবিদ্যালয়ের গভর্নিংবডির সভাপতি এইচ আর জাহিদ আনোয়ার।

এ সময় অন্যান্যের মধ্যে শিক্ষক, শিক্ষার্থীদের পাশাপাশি অংশ নেন বিশিষ্ট শিক্ষক অধ্যাপক আশরাফ তরফদার, আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ আইনজীবী আব্দুস সালাম, উপাধ্যক্ষ সরোয়ার হোসেন মোহন, শিক্ষক আইনজীবী সুদীপ দে মিঠু, উন্নয়ন সংঘের মানবসম্পদ বিভাগের পরিচালক জাহাঙ্গীর সেলিম, বিশিষ্ট নৃত্যশিল্পী আইনজীবী শামীম আরা প্রমুখ।

জামালপুর আইন মহাবিদ্যালয়ের সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত দর্শক-শ্রোতাবৃন্দ। ছবি : বাংলারচিঠি ডটকম

দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে ক্রীড়া, সঙ্গীত, নৃত্য, র‌্যাফেল ড্রসহ নানা আনন্দে মেতে উঠে শিক্ষক, শিক্ষার্থী ও অতিথিবৃন্দ। জামালপুর বহ্মপুত্র সাংস্কৃতিক গোষ্ঠির সভাপতি বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক জাকিউল ইসলাম টিপুর নেতৃত্বে সঙ্গীত শিল্পী শেরপুরের রিয়া ও টাঙ্গাইলের সাথীসহ স্থানীয় শিল্পীরা নির্মল আনন্দে মাতিয়ে রাখেন উপস্থিত দর্শক-শ্রোতাদের।

Views 17 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad