বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে স্থগিত কেন্দ্রে পুনভোট ১০ ফেব্রুয়ারি

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের বকশীগঞ্জ পৌরসভার প্রথম নির্বাচনের স্থগিত হওয়া একটি কেন্দ্রে পুনভোট গ্রহণ ১০ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে।

পৌরসভার এক নম্বর ওয়ার্ডের মালিরচর হাজী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পুনভোট উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এই কেন্দ্রে এক হাজার ৫২৮ জন ভোটার তাদের ভোট প্রদান করবেন। নির্বাচনী মাঠে ভোটে এগিয়ে থাকা স্বতন্ত্র মেয়র প্রার্থী মেয়র প্রার্থী নজরুল ইসলাম সওদাগর ছাড়া বাকি প্রার্থীদের তেমন কোন নড়াচড়া নেই।

জানা গেছে, ২০১৭ সালের ২৮ ডিসেম্বর বকশীগঞ্জ পৌরসভার নিবার্চনে জোর করে সিল মারাকে কেন্দ্র করে ওই কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করেন প্রিজাইডিং কর্মকর্তা।

নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি ও স্বতন্ত্র প্রাথীসহ ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। ওই নির্বাচনে ১২টি কেন্দ্রের মধ্যে ১১টি কেন্দ্রের ফলাফলে স্বতন্ত্র মেয়র প্রার্থী নজরুল ইসলাম সওদাগর ৮৯৪ ভোট বেশি পেয়ে এগিয়ে রয়েছেন। বিএনপির ফকরুজ্জামান মতিন ৭ হাজার ৫০৫ ভোট পেয়ে দ্বিতীয় স্থানে এবং ৫ হাজার ১৬০ ভোট পেয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শাহীনা বেগম তৃতীয় স্থানে রয়েছেন।

বকশীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আশিকুর রহমান সরকার জানান, মালিরচর হাজীপাড়া কেন্দ্রে পুনভোট উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। ভোটাররা যাতে নিবিঘ্নে ভোট কেন্দ্রে ভোট দিতে সেই পরিবেশ তৈরি করা হয়েছে।

Views 21 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad