দিগপাইতে বই বিতরণ করলেন নবনির্বাচিত সংসদ সদস্য মোজাফফর

শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন নবনির্বাচিত সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। ছবি : বাংলারচিঠি ডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুর সদর উপজেলার দিগপাইত ও রশিদপুর ইউনিয়নে বই উৎসব উদযাপিত হয়েছে। ১ জানুয়ারি সকালে এ দুটি ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উৎসবমুখর পরিবেশে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যের নতুন পাঠ্যবই বিতরণ করা হয়েছে।

জানা গেছে, দুটি ইউনিয়নের অ্যাডভোকেট খলিলুর রহমান উচ্চ বিদ্যালয়, রহিমা মোজাফফর আইডিয়াল গার্লস স্কুল এন্ড কলেজ, হাসিনা মজিদ উচ্চ বিদ্যালয়, তুলসীপুর বালিকা উচ্চ বিদ্যালয়, তুলসীপুর উচ্চ বিদ্যালয়, পাকুল্যা ইসলামিয়া দাখিল মাদরাসা, পাকুল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাকুল্যা উচ্চ বিদ্যালয় ও রশিদপুর উচ্চ বিদ্যালয়সহ বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন জামালপুর সদর আসনের নবনির্বাচিত সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন।

নবনির্বাচিত সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন বই বিতরণ অনুষ্ঠানে বলেন, বর্তমান সরকার সারাদেশে বিনামূল্যে শিক্ষার্থীদের হাতে বই দিচ্ছে। এরই ধারাবাহিকতায় জামালপুরেও বছরের শুরুতেই প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া হচ্ছে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে ও সকল শিক্ষার্থীকে সুশিক্ষায় শিক্ষিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি শিক্ষার্থীদের বিনামূল্যে বই বিতরণ, উপবৃত্তি ও বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়ে যাচ্ছেন।

বই বিতরণ অনুষ্ঠানে সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, রশিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন ঠান্ডা, দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহসীনুজ্জামান, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী প্রমুখ উপস্থিত ছিলেন।

Views 62   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad