দেওয়ানগঞ্জে নিখোঁজের তিনদিন পর এক কৃষকের লাশ উদ্ধার

জ্যেষ্ঠ প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় নিখোঁজের তিনদিন পর দেলোয়ার হোসেন দেলু (৪৫) নামের এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ২০ ডিসেম্বর দুপুরে তার বাড়ির পাশের বেগুন ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত দেলোয়ার উপজেলার পাররাম রামপুর ইউনিয়নের বানিয়াপাড়া নয়াগ্রামের আব্দুর রশিদের ছেলে। ১৭ ডিসেম্বর রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন।

নিহতের স্ত্রী শরিফা বেগম জানান, প্রতিবেশী শফিক ও সেলিম ১৭ ডিসেম্বর সন্ধ্যায় তার স্বামী দেলোয়ারকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। তাদের সাথে জমি নিয়ে বিরোধ রয়েছে। ওই রাত থেকেই তার স্বামী নিখোঁজ ছিলেন। ২০ ডিসেম্বর ভোরে তাদের বাড়ির কাছের বেগুন ক্ষেতে দেলোয়ারের লাশ পাওয়া যায়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের ক্ষতচিহ্ন রয়েছে।

খবর পেয়ে দুপুরে দেওয়ানগঞ্জ থানা পুলিশ নিহত দেলোয়ারের লাশ উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। প্রতিবেশীদের সাথে জমি নিয়ে বিরোধের জের ধরে দেলোয়ারকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে তার পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আমিনুল হক বাংলারচিঠি ডটকমকে বলেন, ‘ময়নাতদন্তের জন্য নিহত কৃষক দেলোয়ারের লাশ জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।’

Views 55   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad