সরিষাবাড়ীতে মহান বিজয় দিবস উপলক্ষে বিএনপির আলোচনা সভা

বিজয় দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী ফরিদুল কবীর তালুকদার শামীম। ছবি : বাংলারচিঠি ডটকম

মমিনুল ইসলাম কিসমত
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা বিএনপির আয়োজনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ ডিসেম্বর সকালে স্থানীয় আরামনগর বাজারে উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে এ দোয়া ও আলোচনা সভার আয়োজন হয়।

উপজেলা বিএনপির সভাপতি আজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি এ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী মো. ফরিদুল কবীর তালুকদার শামীম।

ফরিদুল কবীর তালুকদার শামীম তার বক্তব্যে বলেন, ধানের শীষের জোয়ার দেখে আওয়ামী লীগের প্রার্থীর মাথা খারাপ হয়ে গেছে। তাই তারা মারধরের পথ বেছে নিয়ে বিএনপি দলীয় নেতাকর্মীদের উপর একের পর এক হামলা করছে। ধানের শীষের পোস্টার ছিঁড়ে ফেলছে। নেতাকর্মীদের ভয়ভীতি দেখানো হচ্ছে। প্রশাসন ব্যবহার করে নেতাকর্মীদের উপর মামলার ভয়ও দেখানো হচ্ছে। প্রশাসনের কাছে অভিযোগ দিলেও তারা কোনো ব্যবস্থা নিচ্ছে না।

তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আওয়ামী লীগ ভয় দেখিয়ে আপনাদের দূরে রাখতে চাইবে। আপনারা সকল ধরনের প্রচার-প্রচারণা চালিয়ে যান জনগণ আমাদের সাথে আছে। বিজয় দিবসে আমাদের শপথ নিতে হবে। হয় মরবো, না হয় বিজয় আমাদের ঘরে নিয়ে আসবো। সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে ফেলবো আমরা। আপনাদের ভয় পাওয়ার কোনো কারণ নেই।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে সরিষাবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মামুনুর রশিদ ফকির, উপজেলা বিএনপির সহসভাপতি আজিজুল কবীর তালুকদার হুমায়ুন, চান মিয়া চানু, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম পিন্টু, উপজেলা ছাত্রদলের সভাপতি ও সাবেক ভিপি শহিদুল্লাহ শহিদ, বেলজিয়াম প্রবাসী রুহুল আমিন সেলিম, উপজেলা ছাত্রদলের সভাপতি হাফিজুর রহমান মিলন ও সাধারণ সম্পাদক আব্দুল আলিম প্রমুখ।

পরে সকল শহীদদের বিদেহী আত্মার প্রতি মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad