মাদারগঞ্জে যুব মহিলালীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

বর্ধিত সভায় বক্তব্য রাখেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম। ছবি : বাংলারচিঠি ডকটম

আলী আকবর
নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জামালপুরের মাদারগঞ্জ উপজেলা যুব মহিলালীগের বিশেষ বর্ধিত সভা ২৩ নভেম্বর সকালে মাদারগঞ্জ মির্জা আজম অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

মাদারগঞ্জ উপজেলা যুব মহিলালীগের আহ্বায়ক মৌসুমী আক্তার মমতার সভাপত্বিতে ও যুগ্ন আহ্বায়ক নুরুনাহারে’র পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, যু্গ্ম-সাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, মহিলা বিষয়ক সম্পাদক ও কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য সাবিনা ইয়াসমিন, সদস্য মির্জা গোলাম কিবরিয়া কবির, মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জীবন কৃষ্ণ সাহা, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়েদুর রহমানর বেলাল, কেন্দ্রীয় যুব মহিলালীগের সাংগঠনিক সম্পাদক জেসমিন শামিমা নিঝুম, জামালপুর জেলা যুব মহিলালীগের আহ্বায়ক ফারজানা ইয়াসমিন লিটা, যুগ্মআহ্বায়ক নাজনীন আক্তার রুমি, ফারহানা সোমা প্রমুখ।

বর্ধিত সভায় অংশগ্রহণকারী নেতাকর্মীবৃন্দ। ছবি : বাংলারচিঠি ডকটম

এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুব মহিলালীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ বক্তব্য রাখেন। এ ছাড়া বর্ধিত সভায় বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকার বিজয়ের জন্যে নারী ও পুরুষ ভোটারদের সাথে নিয়ে কাজ করতে হবে ।

Views 45 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad