জ্ঞান শিক্ষা বিনোদন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

নবগঠিত কমিটির কর্মকর্তা ও সদস্যবৃন্দ। ছবি : বাংলারচিঠি ডটকম

মাহমুদুল হাসান মুক্তা
জামালপুর প্রতিনিধি, বাংলারচিঠি ডটকম

জামালপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের স্লুইচগেট মোড়ে জ্ঞান শিক্ষা বিনোদন সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠন ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ নভেম্বর স্থানীয় দৃষ্টি কিন্ডার গার্টেন স্কুল মাঠে এ সভার আয়োজন করা হয়।

কালাবহ বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুজ্জামান সবুজ সভায় সভাপতিত্ব করেন। এতে বক্তব্য রাখেন মেলান্দহ উপজেলার সহকারী শিক্ষা কর্মকর্তা এ কে এম গোলাম কিবরিয়া তাপস, সংগঠনটির প্রতিষ্ঠাতা পরিচালক রোকনুজ্জামান রোকন সমাজসেবক রেজাউল করিম, জালাল উদ্দিন খান, আব্দুস সাত্তার শাহ ফকির, খোরশেদ আলম চৌধুরী, আলাউদ্দিন শাহ ফকির, পল্লী চিকিৎসক সোহেল রানা, সাজিদ হাসান শাকিল ও ফারুক আহাম্মেদ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জামালপুর পৌরসভার ক্যাশিয়ার শরিফ উদ্দিন সোহাগ।

আলোচনা অনুষ্ঠান শেষে জ্ঞান শিক্ষা বিনোদন সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এতে মো. ইস্রাফিল হোসেনকে সভাপতি, আব্দুল্লাহ আল মামুনকে সহ-সভাপতি, মশিউর রহমান রাসেলকে সাধারণ সম্পাদক, সাইদুর রহমান বিদ্যুৎকে য্গ্মুসাধারণ সম্পাদক, সাইফুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক ও মোখলেছুর রহমান বাবুকে কোষাধ্যক্ষ করে ২০ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।