মাদারগঞ্জে ১৮০ দরিদ্র নারী পেল সেলাই মেশিন ও ঢেউটিন

দরিদ্র নারীদের সেলাই মেশিন বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার আদারভিটা ইউনিয়নের ১৮০ জন দরিদ্র নারীকে বিনামূল্যে সেলাই মেশিন ও ঢেউটিন অনুদান দিয়েছে জামালপুরের বেসরকারি সংস্থা গ্রামীণ মানব কল্যাণ সংস্থা। ১৪ নভেম্বর দুপুরে আদারভিটা ইউনিয়নের বিন্যাফৈর এ এম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে এসব অনুদান বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভায় বক্তব্য রাখেন জামালপুরের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ কবির উদ্দিন, মাদারগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আমিনুল ইসলাম, মাদারগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আসাদুল ইসলাম, আদারভিটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলতাফুর রহমান ও গ্রামীণ মানব কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক এস এম শহিদুজ্জামান।

পরে দাতা সংস্থা সংস্থা ইউএসএআইডি’র অর্থায়নে গ্রামীণ মানব কল্যাণ সংস্থার মাধ্যমে ৮০ জন দরিদ্র নারীকে একটি করে সেলাই মেশিন এবং ১০০ জন নারীকে ঘর তোলার জন্য এক বান্ডিল করে ঢেউটিন বিতরণ করা হয়। এ ছাড়াও সংস্থাটি দরিদ্র নারীদের স্বাবলম্বী করতে সেলাই প্রশিক্ষণের ব্যবস্থা এবং প্রতি মাসে উপজেলার ৮ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা হিসেবে ২০ কেজি করে চাল, ২ কেজি ডাল ও ২ কেজি করে চিনি বিতরণ করে আসছে।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad