দেওয়ানগঞ্জে উপজেলা চেয়ারম্যান আবুল কালামের জনসংযোগ

জনসংযোগ করেন নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী আবুল কালাম আজাদ। ছবি : বাংলারচিঠি ডটকম

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ আসছে জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-১ (দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ) আসনে নৌকা প্রতীকে মনোনয়নের প্রত্যাশায় এলাকায় জনসংযোগ ও বর্তমান সরকারের উন্নয়নের প্রচারণা অব্যাহত রেখেছেন।

দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ দেওয়ানগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও দেওয়ানগঞ্জ এ কে মেমোরিয়াল ডিগ্রি কলেজ ছাত্র সংসদের ভিপি ছিলেন। তিনি দেওয়ানগঞ্জের চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়রও নির্বাচিত হয়েছিলেন। দীর্ঘদিন জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালনের কারণে এলাকায় তার বেশ সুনাম রয়েছে।

আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে ২৯ অক্টোবর দিনব্যাপী মোটরসাইকেল শো-ডাউন করেছেন। দুই উপজেলার সহস্রাধিক মোটরসাইকেলে নেতা-কর্মীরা তাকে নিয়ে দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রত্যন্ত এলাকা ঘুরে জনসংযোগ করেন। এ সময় আবুল কালাম আজাদ বর্তমান সরকারের উন্নয়নের প্রচারপত্র বিলি এবং নৌকা প্রতীকে ভোট চান। তিনি স্থানীয় ভোটার জনতার উদ্দেশে বলেন, ছাত্রলীগের রাজনীতি থেকে শুরু করে আওয়ামী লীগের রাজনীতিতে দীর্ঘ ৩৬ বছর পার করেছি। আমি সব সময় এলকায় অবস্থান করে দলীয় নেতা-কর্মী থেকে শুরু করে সাধারণ মানুষের সুখে-দু:খে পাশে দাঁড়িয়েছি। এরপরও বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করেই শেষ নি:শ্বাস ত্যাগ করতে চাই। আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়া হলে সর্বস্তরের নেতাকর্মীরা আমার সাথে থাকবে এবং নৌকার বিজয় অর্জনে সহজ হবে। আমি এলাকার উন্নয়নে দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জবাসীর পাশে থাকতে চাই।

এ সময় অন্যান্যের মধ্যে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আসলাম হোসেন, সাংগঠনিক সম্পাদক মমতাজ উদ্দীন, আশরাফ হোসেন খোকা, দেওয়ানগঞ্জ পৌর আওয়ামী লীগের সহসভাপতি আবু বক্কর সিদ্দিক প্রমুখ তার সাথে ছিলেন।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad