জামালপুরে হ্যান্ডবল বিজয়ী দলের ট্রফি জেলা প্রশাসকের হাতে

জেলা প্রশাসক ও জামালপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আহমেদ কবীরের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেয় বিজয়ী দলের সদস্যরা। ছবি : বাংলারচিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

৫ম ওয়ালটন জাতীয় হ্যান্ডবল অনূর্ধ্ব ১৭ দলের চ্যাম্পিয়ন ট্রফি জেলা প্রশাসক ও জামালপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আহমেদ কবীরের হাতে তুলে দেন দেশসেরা বিজয়ী জামালপুরের সোনার মেয়েদের গড়া জেলা অনূর্ধ্ব ১৭ হ্যান্ডবল যুব মহিলা দল। ২৯ অক্টোবর জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে চ্যাম্পিয়ন ট্রফিটি আনুষ্ঠানিকভাবে তুলে দেওয়া হয়।

জেলা প্রশাসক আহমেদ কবীর বিজয় দলকে অভিনন্দন জানিয়ে বলেন, এই দলের জয়ের ধারা অব্যাহত রাখতে সব ধরনের সহায়তা করা হবে। তিনি জামালপুরকে দেশবাসীর কাজে গর্বের সাথে তুলে ধরা এবং চ্যাম্পিয়নশিপ অর্জন করায় দলের খেলোয়াড়, কোচ, ম্যানেজারসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অনলাইন পত্রিকা বাংলারচিঠি ডটকম এর সম্পাদক ও উন্নয়ন সংঘের মানবসম্পদ উন্নয়ন বিভাগের পরিচালক জাহাঙ্গীর সেলিম, জেলা অনূর্ধ্ব ১৭ হ্যান্ডবল যুব মহিলা দল এর ব্যবস্থাপক শফিকুল ইসলাম, কোচ আক্তারুজ্জামান আউয়াল, দলনায়ক মিষ্টি খাতুন, ম্যাচসেরা আল্পনা আক্তারসহ দলের ১৪ জন খেলোয়ার ও অন্যান্য কর্মকর্তাগণ।

কোচ আউয়াল আবেগতাড়িত কণ্ঠে বলেন, মেয়েদের আবাসিক অনুশীলনের জন্য আবাসিক সুবিধা না থাকায় তিনি তার বাসায় এদের থাকার ব্যবস্থা করেন। মেয়েরা নিজেদের বাড়ি থেকে খাবার নিয়ে আসা এবং রান্না করার কাজ করে থাকে। নানা সমস্যা ও সীমাবদ্ধতা থাকার পরও নিবিড় অনুশীলন ও সাধনার ফলে জাতীয় পর্যায়ের খেলে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করা সম্ভব হয়েছে।

দলের ব্যবস্থাপক শফিকুল ইসলাম বলেন, আমরা সীমাবদ্ধতা জয় করে গত দুই বছর ধরে কঠোর পরিশ্রম করে এই সাফল্য পেয়েছি।

জাহাঙ্গীর সেলিম জেলা প্রশাসকের কাছে আবেদন জানিয়ে বলেন, জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা এবং জাতীয় ক্রীড়া পরিষদের আনুকূল্য পেলে এই দল শুধু জাতীয় নয় আন্তর্জাতিক পর্যায়ে সুনাম বয়ে আনবে।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad