ইসলামপুরে মোস্তফা আল মাহমুদের জনসংযোগ

ইসলামপুরে জনসংযোগে জাপা নেতা মোস্তফা আল মাহমুদ। ছবি : আলী আকবর

নিজস্ব প্রতিবেদক
জামালপুর, বাংলারচিঠি ডটকম

আসছে জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২ (ইসলামপুর) আসনে আওয়ামী লীগের ১৪ দলীয় জোটের শরিক দল জাতীয় পার্টির একক মনোনয়ন প্রত্যাশী ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোস্তফা আল মাহমুদ ২৭ অক্টোবর ইসলামপুর পৌর এলাকায় জনসংযোগ করেছেন।

জাপা নেতা মোস্তফা আল মাহমুদ দলীয় নেতা-কর্মী সমর্থকদের নিয়ে বেলা ১২টার দিকে উপজেলা জাতীয় পার্টির কার্যালয় থেকে জনসংযোগে বের হন। তিনি স্থানীয় ইসলামপুর বাজার এলাকাসহ প্রধান সড়ক ও বিভিন্ন সড়কের দুপাশের ব্যবসায়ী ও পথচারী বিভিন্ন শ্রেণি ও পেশার সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন। এ সময় তিনি প্রচারপত্র বিলি করে লাঙল প্রতীকে ভোট প্রার্থনা করেন। এ ছাড়াও তিনি উপজেলার বটতলা মোড়, দিনুয়ার মোড় এবং দলীয় কার্যালয়ের সামনে পথসভায় বক্তব্য রাখেন। এসব পথসভায় তিনি আসছে জাতীয় সংসদ নির্বাচনে ইসলামপুর আসনে তাকে মনোনয়ন দেওয়ার ব্যাপারে দলীয় নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষের জনসমর্থন প্রত্যাশা করেন। এ সময় তিনি ভবিষ্যতে তার এলাকা ইসলামপুরের নদীভাঙন রোধ, বেকারত্ব দূরীকরণ, যুব শক্তির বিকাশ, হতদরিদ্র মানুষের উন্নয়ন ও শিক্ষা-স্বাস্থ্য-যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে কাজ করে যাবেন বলে অঙ্গীকার করেন।

ইসলামপুরে জনসংযোগে জাপা নেতা মোস্তফা আল মাহমুদ। ছবি : আলী আকবর

উল্লেখ্য, মোস্তফা আল মাহমুদ এ আসনে জাতীয় পার্টির লাঙল প্রতীকে মনোনয়নের প্রত্যাশায় একক প্রার্থী হিসেবে দীর্ঘ দিন ধরে রাজনীতির মাঠে নিয়মিত সরব রয়েছেন। তিনি একজন শিল্পপতি। তিনি এফবিসিসিআই ও ডিসিসিআইসহ বিভিন্ন ব্যবসায়িক সংগঠনের সাথে যুক্ত রয়েছেন। বাংলাদেশ সোলার এন্ড রিনিউয়াল এনার্জি অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তিনি। উপজেলার ১২টি ইউনিয়নে দলীয় সভা সমাবেশ ও জাতীয় পার্টির সাংগঠনিক তৎপরতাকে চাঙ্গা করার পাশাপাশি তিনি আসছে নির্বাচনে আওয়ামী লীগের ১৪ দলীয় জোটের হয়ে এ আসনে মনোনয়ন চেয়েছেন। জাতীয় পার্টির ৩০০ আসনে সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীদের তালিকাতেও তার নাম রয়েছে।

Views 73   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad