নৌকা প্রত্যাশী মুরাদ হাসানের নির্বাচনী সমাবেশ

সমাবেশে বক্তব রাখেন আওয়ামী লীগ নেতা চিকিৎসক মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠি ডটকম

মমিনুল ইসলাম কিসমত
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী সাবেক সংসদ সদস্য চিকিৎসক মুরাদ হাসান মোটরসাইকেল শোডাউন ও নির্বাচনী সমাবেশ করেছেন। জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মুরাদ হাসান প্রায় পাঁচ শতাধিক মোটরসাইকেল নিয়ে শোডাউন করে নির্বাচনী সমাবেশে যোগ দেন।

২৩ অক্টোবর বিকেলে সরিষাবাড়ী পৌর এলাকায় শিমলা বাসস্ট্যান্ডে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে চিকিৎসক মুরাদ হাসান বলেন, উন্নয়নের মহাসড়কে দাঁড়িয়ে আছে বাংলাদেশ। এ উন্নয়ন ব্যাহত করার জন্য জামাত বিএনপি গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। জিয়া মুস্তাক জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যার নায়ক ছিল, আর একুশ আগস্ট গ্রেনেড হামলা করে খালেদা তারেক শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। সেই আশা সফল হয়নি। আগামী নির্বাচনে জনগণ নৌকায় আবারো ভোট দিয়ে তাদের ষড়যন্ত্রের জাল নস্যাৎ করবে। উন্নয়নের ধারা ধরে রাখতে আবারো নৌকায় ভোট দিতে হবে। নৌকা হলো উন্নয়নের প্রতীক। আমি বিগত দিনেও আপনাদের পাশে থেকে সেবা করেছি এবং আগামী দিনগুলোতেও আপনাদের সেবা করে যাবো।

উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর কাউন্সিলর কালাচাঁন পালের সভাপতিত্বে সাবেক সংসদ সদস্য মুরাদ হাসানকে নৌকা প্রতীকে মনোনয়ন দাবি করে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক উপ অধিনায়ক আব্দুল হামিদ, নুরুল ইসলাম, বিআরডিবি’র চেয়ারম্যান কামাল পাঠান, উপজেলা যুবলীগের সভাপতি আশরাফ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কে এম সোহেল রানা, সরিষাবাড়ী কলেজের জিএস মাহমুদুল হাসান দুখু প্রমুখ।

Views 35 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad