গোল্ডেন জামালপুরের কুইজ প্রতিযোগিতায় বিজয়ীর মাঝে পুরস্কার বিতরণ

কুইজ প্রতিযোগিতায় বিজয়ীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়। ছবি : বাংলার চিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর॥
ভার্চুয়াল জগতের ইতিবাচক ভূমিকা পালন করে মানবিক ও সামাজিক পরিবর্তনে ছোট ছোট কাজ করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক দল গোল্ডেন জামালপুর। এরই ধারাবাহিকতায় জামালপুরে বহুপ্রাচীন কালের সাক্ষী একটি বটবৃক্ষের ছবি দিয়ে তার অবস্থান কোথায় জানতে চেয়ে কুইজ প্রতিযোগিতার উদ্যোগ নেয় গোল্ডেন জামালপুরের পক্ষে সাজ্জাদ হোসেন হীরা। সঠিক উত্তর চেয়ে গোল্ডেন জামালপুর এর পেইজে একটি পোস্ট দেওয়া হয়। অল্প সময়ের মধ্যে ব্যাপক সাড়া পড়ে যায়। পরে লটারির মাধ্যমে ফরহাদ নামে এক বন্ধু বিজয়ী হন। ৩০ সেপ্টেম্বর জামালপুর মেটলাইফ আলিকো ইন্সুরেন্স কার্যালয়ে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন গোল্ডেন জামালপুর এর উপদেষ্টা মানবাধিকারকর্মী জাহাঙ্গীর সেলিম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোল্ডেন জামালপুরের মডারেটর আশরাফুজ্জামান স্বাধীন, সদস্য সাজ্জাদ হোসেন হীরা, জুনাইদ খালিদ, বজলুর রহমান, সেলিম রেজা তোতা, শাহিন রহমান, সাহবির ইসলাম দোলন, চৈতি চক্রবর্ত্তী, মোস্তাফিজুর রহমান টুটুল, হাসান সরোয়ার মনজু, গৌর কুমার আইরিন পারভিন লিপি, আরেফিন ইয়ালিদ প্রমুখ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেটলাইফ ইনউরেন্সের ব্যবস্থাপক ভবতোষ বিশ্বাস বাবলু।

উল্লেখ, গোল্ডেন জামালপুর জন্মলগ্ন থেকেই বিভিন্ন মানবিক ও সামাজিক দায়িত্ব পালন করে সকল মহলের প্রশংসা অর্জন করতে সক্ষম হয়েছে। বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ, গোখাদ্য বিতরণ, চিকিৎসা সেবা, প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ, সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ, খাদ্য সামগ্রী বিতরণ ও তাদের স্বাবলম্বি করতে প্রশিক্ষকসহ সেলাই মেশিন বিতরণ, মরণব্যাধিতে আক্রান্তদের জন্য চিকিৎসা সহায়তা, মিলনমেলার আয়োজনসহ বিভিন্ন শুভ উদ্যোগ গ্রহণ করে ফেসবুক ভিত্তিক এ সংগঠনটি।

কুইজ প্রতিযোগিতার আয়োজন এবং বিজয়ীকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন গোল্ডেন জামালপুরের প্রশাসক ও আদর্শ চিকিৎসক শামীমা সোবহান সেতু।

Views 45   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad