ইসলামপুরে শিক্ষকের বেত্রাঘাতে ১০ ছাত্র আহত, শিক্ষার্থীদের ক্লাস বর্জন

সাহিদুর রহমান, ইসলামপুর ॥
জামালপুরের ইসলামপুরে শিক্ষকের বেত্রাঘাতে ১০ ছাত্র গুরুতর আহত হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ১০ম শ্রেণির ছাত্ররা ১৭ সেপ্টেম্বর ক্লাস বর্জন করেছে। ১৬ সেপ্টেম্বর ইসলামপুর উপজেলার চর গোয়ালিনী ইউনিয়নের লক্ষ্মীপুর ফুল মাহমুদ উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

বিদ্যালয়ের ব্যবস্থাপনা পরিষদের সভাপতি জুলফিকার রহমান সাঈদ জানান, ১৬ সেপ্টেম্বর গণিতের শিক্ষক আব্দুর রহিম ১০ম শ্রেণির বিজ্ঞান পড়াতে গিয়ে শিক্ষার্থীদের বেধড়ক মারপিট করে। এতে গুরুতর আহত রফিকুল ইসলামসহ ১০ শিক্ষার্থী আহত হয়। এরই প্রতিবাদে ১৭ সেপ্টেম্বর ওই স্কুলের ১০ম শ্রেণির শিক্ষার্থীরা স্কুল বর্জন করেছে বলে জানা গেছে।

১৭ সেপ্টেম্বর সরেজমিনে ওই স্কুলে গিয়ে দেখা যায়, প্রধান শিক্ষক আলতাফুর রহমান ও শরীরচর্চা শিক্ষক আলমগীর হোসাইন বিনা ছুটিতে অনুপস্থিত রয়েছেন।

অভিযুক্ত শিক্ষক রফিকুল জানান, শিক্ষার্থীরা পড়া না পাওয়ায় তাদের দু’-একটি করে বেত্রাঘাত করা হয়েছে। এতে কেউ অসুস্থ হলে আমার কিছু করার নেই। শিক্ষক হিসেবে এটা কি আমি পারি না ?

ইসলামপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মোস্তফার সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি পত্রিকায় প্রকাশের জন্য অনুরোধ করেন।

এ ব্যাপারে মুঠোফোনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, বিষয়টির খোঁজ খবর নিয়ে দেখছি।

Views 44   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad