বকশীগঞ্জের ধানুয়া কামালপুর ইউনিয়নে সরকারের উন্নয়নমূলক কাজের প্রচারণায় আওয়ামী লীগ

বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রচারপত্র বিতরণ করা হয়। ছবি : বাংলার চিঠি ডটকম

বকশীগঞ্জ প্রতিনিধি, জামালপুর ॥
জামালপুরের বকশীগঞ্জে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন দেওয়ার দাবিতে মাঠ পর্যায়ে জনসমর্থন বৃদ্ধি করা, সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কে জনগণকে জানাতে প্রচারপত্র বিতরণ করা হয়েছে।

২২ জুলাই দ্বিতীয় দিনের মত ধানুয়া কামালপুর ইউনিয়নের বালিঝুরি, সাতানিপাড়া, বালুর চর, পলাশতলা এলাকায় প্রচারপত্র বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

প্রচারপত্র বিতরণকালে একই সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জামালপুর-১ আসনের সংসদ সদস্য মনোনয়ন প্রার্থী নূর মোহাম্মদের জন্য সমর্থন এবং দোয়া চান নেতা-কর্মীরা।

প্রচারপত্র বিতরণে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইসমাইল হোসেন বাবুল তালুকদার, সহসভাপতি জয়নাল আবেদিন, সহসভাপতি ছামিউল হক, যুগ্মসাধারণ সম্পাদক জালাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মোকারেছ খোকন, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মনিরুজ্জামান হিটলার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুর রহমান খুদু, উপ-দপ্তর সম্পাদক মানিক সাহা, উপজেলা আওয়ামী লীগের সদস্য নজরুল ইসলাম, সদস্য মনিরুজ্জামান মনির, ধানুয়া কামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসান যুবায়ের হিটলার, সাধারণ সম্পাদক ইউসুফ আলী, যুবলীগ নেতা মারুফ সিদ্দিকী, যুবলীগ নেতা গোলাম কিবরিয়া সুমন, মহিলালীগ নেত্রী জাহানারা বেগম, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সজিব, সহসভাপতি ছাইদুর রহমান লাল, কলেজ ছাত্রলীগের সভাপতি ফরহাদ হোসেন, সহসভাপতি রাকিবিল্লাহ রাকিবসহ প্রমুখ নেতা-কর্মীবৃন্দ অংশ নেন।

এ সময় তারা প্রতিটি ঘরে ঘরে গিয়ে সাধারণ মানুষের সাথে কথা বলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদের শুভেচ্ছা ও সালাম পৌঁছে দেন এবং সেই সাথে আগামি নির্বাচনে তাকে মনোনয়ন দেওয়ার জন্য দলীয় সভানেত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *