জামালপুর সচেতন নাগরিক সমাজ গঠিত

জামালপুরে নবগঠিত সংগঠন সচেতন নাগরিক সমাজ এর সদস্যবৃন্দ। ছবি : বাংলারচিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর ॥
সামাজিক শান্তি এবং সৌহার্দ্য-সম্প্রীতি প্রতিষ্ঠার লক্ষ্যে ১৩ জুলাই জামালপুরে গড়ে তোলা হয়েছে সচেতন নাগরিক সমাজ নামে একটি সামাজিক সংগঠন। কাচারিপাড়া কারুনিলয় হ্যান্ডিক্র্যাফট কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত এক বিশেষ নাগরিক সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজকর্মী বাংলার চিঠি ডটকম এর সম্পাদক জাহাঙ্গীর সেলিম।

সভায় সরকারের চলমান মাদকবিরোধী অভিযানের প্রশংসা করে বক্তারা বলেন জামালপুরে নাগরিক সমাজ নানাভাবে বৈষম্যের শিকার হচ্ছে। বিশেষ করে পৌর নাগরিক সেবা দুঃখজনক অবস্থায় বিরাজ করছে। এই অবস্থা উত্তরণের জন্য প্রেসার গ্রুপ হিসেবে জামালপুরে নতুন এই সংগঠনটি আত্মপ্রকাশ করে। সংগঠনের কার্যক্রম পরিচলনার জন্য একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির আহ্বায়ক মোক্তাদির হোসেন সেলিম, সদস্য সচিব মনিরুজ্জামান খান সদস্য নাজির আহম্মেদ বিদ্যুৎ, মো. জাকির হোসেন, মিজানুর রহমান সেলিম, মাসুম ফেরদৌস জুয়েল, মাহবুব আলম লাভলু, রাজু কুমার দেব, হারুন অর রশিদ, এম আর আই রাসেল, নাদু ইসলাম। কমিটির উপদেষ্টা হিসেবে এলাকার বিশিষ্ট ব্যক্তি সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, বিশিষ্ট শিক্ষানুরাগী আব্দুল মজিদ ও বিশিষ্ট মানবাধিকারকর্মী জাহাঙ্গীর সেলিম।

Views 39   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *