রোকন স্মৃতি সংসদ লড়বে সেমিফাইনালে

বিজয়ী রোকন স্মৃতি সংসদ দলের খেলোয়াড় ও সমর্থকবৃন্দ। ছবি : বাংলারচিঠি ডটকম
বিজয়ী রোকন স্মৃতি সংসদ দলের খেলোয়াড় ও সমর্থকবৃন্দ। ছবি : বাংলারচিঠি ডটকম

এম ইউ শাকিল, জামালপুর॥
জামালপুরে চিকিৎসক শাহরিয়ার স্মৃতি দ্বিতীয় বিভাগ ফুটবল লিগের চলছে সেমিফাইনালে যাওয়ার লড়াই। ৮ জুন বিকেলে শহরের ইজ্জাতুন্নেছা উচ্চ বিদ্যালয় মাঠে কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয়েছিল রোকন স্মৃতি সংসদ দল ও জামালপুর ফুটবল একাডেমি দল।

শুরু থেকেই আক্রমণ-পাল্টা আক্রমণের মধ্যে দিয়ে ওই খেলা জমে উঠে। যা উভয় দলের সমর্থক ও দর্শকদের মাঝে সৃষ্টি করে উত্তেজনার আমেজ। খেলার প্রথমার্ধে জামালপুর ফুটবল একাডেমি দলের খেলোয়ার রাব্বি একটি গোল করে। ওই গোলের পর থেকেই রোকন স্মৃতি সংসদের খেলোয়াড়েরা গোল দেওয়ার জন্য মরিয়া হয়ে উঠে। উভয় দলের সমর্থক ও দর্শকেরা খেলাটি দারুন উপভোগ করেছে।

পরে দ্বিতীয়ার্ধে রোকন স্মৃতি সংসদের জনি দুটি গোল করে এবং একই দলের ফরিদ একটি গোল করে। শেষ পর্যন্ত ৩-১ গোলে জামালপুর ফুটবল একাডেমি দলকে হারিয়ে রোকন স্মৃতি সংসদ ম্যাচ জিতে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে। এ বিজয় অর্জন করায় রোকন স্মৃতি সংসদ দলের সমর্থকরা আনন্দে আত্মহারা হয়ে যায়।

এদিকে বিজয়ী দলের খেলোয়াড় ও সমর্থকদের ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন রোকন স্মৃতি সংসদ-এর সভাপতি লুৎফর রহমান ও সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন শাকিলসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। অন্যদিকে খেলার শুরুতেই কৃতি খেলোয়াড় মরহুম রোকনুজ্জামান রোকনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও স্মৃতিচারণ করে খেলোয়াড় ও দর্শকরা ১ মিনিট নিরবতা পালন করেন।

উল্লেখ্য, সাইফ পাওয়ার ট্রেড লিমিটেড ও চিকিৎসক শাহরিয়ার স্মৃতি ফাউন্ডেশনের অর্থায়নে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশন এ ফুটবল লিগের আয়োজন করেছে। ২৫ মে এ ফুটবল লিগের শুভ উদ্বোধন হয়েছে। প্রথম পর্বে চারটি বিভাগে অংশ গ্রহণ করেছে ১২টি দল। কোয়ার্টার ফাইনালে খেলছে আটটি দল। ৯ জুন বিকেলে ওই একই মাঠে জেএফসি ও বিএমএস স্পোর্টস প্লাটফর্মের মধ্যে খেলা অনুষ্ঠিত হবে।