মেলান্দহে রোজী স্মৃতি’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ
মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের মেলান্দহে রোজী স্মৃতি সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে সমাজের সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ৯ এপ্রিল সকাল ৯টায় উপজেলার নলছিয়া বানাবাধা দাখিল মাদরাসা মাঠে শতাধিক মানুষদের মাঝে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

নলছিয়া বানাবাধা দাখিল মাদরাসার সভাপতি ও রোজী স্মৃতি সমাজকল্যাণ সংস্থার উপদেষ্ঠা আলহাজ্ব আব্দুল জলিল (জান মাস্টার) এর সভাপতিত্বে ও রোজী স্মৃতি সমাজকল্যাণ সংস্থার প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মুত্তাছিম বিল্লাহ এর সঞ্চালনায় বক্তব্য দেন নলছিয়া বানাবাধা দাখিল মাদরাসার সহকারী শিক্ষক এমদাদুল হক মাস্টার, রোজী স্মৃতি সমাজকল্যাণ সংস্থার আঞ্চলিক ব্যবস্থাপক ফরহাদ হোসেন চঞ্চল।

এসময় উপস্থিত ছিলেন, সংস্থাটির প্রকল্প ব্যবস্থাপক মাহফুজুল হক মমিন, নিরীক্ষা কর্মকর্তা প্রার্থ প্রতিম রায়, রহিমা জলিল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও প্রয়াত রোজী’র চাচা কাজী মো. শহিদুল্লাহ্, নলছিয়া বানাবাধা দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মুরাদুজ্জামান মাস্টার, নলছিয়া জান্নাতুল বাকী ঈদগাহ মাঠ ও কবরস্থান কমিটির সভাপতি মুসা আলী, অবসরপ্রাপ্ত সৈনিক রাজিউর রহমান রাজু, আমির হামজা, সাংবাদিক জাহিদ হাসান, মঞ্জিলুর রহমান, মাহমুদ হাসান প্রমুখ। এছাড়াও সংস্থাটির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তারা রোজী স্মৃতি সমাজকল্যাণ সংস্থার সাফল্য কামনা করেন ও প্রয়াত রোজীর আত্মার মাগফেরাত কামনা করেন।