আবুল কালাম আজাদকে নির্বাচিত করে ষড়যন্ত্রকারীর মুখে ছাই ঢেলে দিবো : মির্জা আজম

আবুল কালাম আজাদের নির্বাচনি জনসভায় বক্তব্য রাখেন মির্জা আজম এমপি। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা
নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারচুয়ালি নির্বাচনি জনসভায় শেখ হাসিনার প্রতীক বঙ্গবন্ধুর প্রতীক, স্বাধীনতার প্রতীক নৌকা মার্কা প্রতীকে ভোট প্রার্থনা করেছেন এমপি প্রার্থী আবুল কালাম আজাদের জন্য। জামালপুর-৫ সদর আসনে আবুল কালাম আজাদকে মনোনয়ন দিয়েছেন তিনি।

তিনি আরো বলেন, আবুল কালাম আজাদের বিরুদ্ধে একজন ব্যক্তি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। জামালপুরের উন্নয়ন তার চোখে পড়ে না। জামালপুরে নাকি কোনো উন্নয়নই হয়নি। আওয়ামী লীগের সাথে বিশ্বাসঘাতকতা করে বেঈমানী করে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন তিনি। তিনি শেখ হাসিনাকে পরাজিত করতে চান, বঙ্গবন্ধুকে পরাজিত করতে চান।এই মিথ্যাচারের বিরুদ্ধে আমরা প্রতিবাদ করবো ভোটের মাধ্যমে। আমরা নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার প্রার্থী আবুল কালাম আজাদকে লক্ষাধিক ভোটের ব্যবধানে নির্বাচিত করে ওই ষড়যন্ত্রকারীর মুখে ছাই ঢেলে দিবো।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৫ (সদর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক মুখ্যসচিব আবুল কালাম আজাদকে বিজয়ী করার লক্ষ্যে কেন্দুয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন মির্জা আজম এমপি।২৯ ডিসেম্বর বিকেলে নারিকেলী উচ্চ বিদ্যালয় মাঠে এ নির্বাচনী জনসভার আয়োজন করা হয়।

মির্জা আজম বলেন, শেখ হাসিনা সারাদেশে ব্যাপক উন্নয়ন করেছেন। জামালপুরেও অনেক উন্নয়ন হয়েছে। এত বেশি উন্নয়ন হয়েছে যা দেখে আমাদের পার্শ্ববর্তী জেলার মানুষগুলো হিংসা করে। এত উন্নয়ন কাজ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বয়স্কভাতা, বিধবাভাতা, মুক্তিযোদ্ধাভাতা, ভিজিএফ কার্ড বিভিন্ন ভাতা তিনি দিয়ে যাচ্ছেন। শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় এসে এই বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল বানিয়েছেন। তিনি এখন স্বপ্ন দেখছেন স্মার্ট বাংলাদেশের।

নারিকেলী উচ্চ বিদ্যালয় মাঠে আবুল কালাম আজাদের নির্বাচনি জনসভা অনুষ্ঠিত হয়।ছবি : বাংলারচিঠিডটকম

তিনি আরো বলেন, এই ৭৩ বছরের আওয়ামী লীগের রাজনৈতিক দল যে রাজনৈতিক দল কেন্দ্রীয় কমিটি থেকে জেলা কমিটি, উপজেলা ও ইউনিয়ন কমিটি ওয়ার্ড পর্যায়ের ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ এতগুলো কমিটি ওয়ার্ড পর্যায়ে আছে তার পরও তারা নাকি বলে এই জায়গা থেকে নৌকাকে পরাজিত করবে, শেখ হাসিনাকে পরাজিত করবে। আপনারা যদি আওয়ামী লীগ করেন এই পরাজয়কে কখনো কি মেনে নিবেন? আর পরাজয় যদি না মেনে নেন তাহলে আগামী ৭ জানুয়ারি শেখ হাসিনার প্রার্থীকে বিজয় করার জন্য সর্বশক্তি নিয়োগ করতে হবে। আওয়ামী লীগের প্রার্থী আবুল কালাম আজাদকে বিপুল ভোটে বিজয় করতে হবে।

কেন্দুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম সহিদের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের নৌকা প্রতীকের প্রার্থী আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সরোয়ার হোসেন শান্ত, মহিলা বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন, সদস্য শামীম আলম খান, সদর উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফারুক শোয়েব তালুকদার, ত্রাণ ও সমাজ কণ্যাণ বিষয়ক সম্পাদক ফজলুল হক নূরুল, সদস্য খালেদুজ্জামান প্রদীপ ও সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খান সোহেল প্রমুখ।