স্মার্ট বাংলাদেশের অগ্রযাত্রায় সকলের সহযোগিতা প্রয়োজন : জেলা প্রশাসক

মেলান্দহে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জামালপুর জেলা প্রশাসক মো. ইমরান আহমেদ। ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের নবাগত জেলা প্রশাসক মো. ইমরান আহমেদ বলেছেন, স্মার্ট বাংলাদেশের অগ্রযাত্রায় সকলের সহযোগিতা প্রয়োজন, দেশ স্মার্ট হয়ে উঠছে, স্মার্ট বাংলাদেশ গড়ার ঘোষণা দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী, দেশ স্মার্ট হলে করাপশন (দুর্নীতি) কমবে, মধ্যসত্বভোগীর দৌরাত্ম্য কমবে। সরকারি যে সুবিধাগুলো (জনগণ) পাচ্ছে তা কোন রকম ঝামেলা ছাড়াই তারা সুবিধাগুলো পাবে।

জামালপুরের মেলান্দহে জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। ২ আগস্ট সকালে উপজেলার মির্জা আজম আধুনিক অডিটোরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

তিনি আরও বলেন, সকলের জন্য ডিসি অফিসের দরজা সব সময় খোলা রয়েছে, কোন ধরনের পর্দা নেই, যে কোন সমস্যার জন্য আপনারা ডিসি অফিসে যাবেন এবং প্রয়োজনে মোবাইলের মাধ্যমে কথা বলবেন।

সকল সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা স্যার হওয়ার জন্য চেয়ারে বসি নাই, আমরা জনগণের সেবক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সেলিম মিঞার সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোক্তার হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী মো. কামরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী দিদার পাশা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ ও সাধারণ সম্পাদক মো. জিন্নাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ডা. ইউনুস আলী, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আখতার, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সৈয়দ হারুন অর রশিদ, মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো দেলোয়ার হোসেন, হাজরাবাড়ী পৌরসভার মেয়র সুরুজ্জামান প্রমুখ। সভা সঞ্চালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার আশরাফুল আলম।

এসময় উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে উন্মুক্ত আলোচনা করেন জেলা প্রশাসক।