বকশীগঞ্জের ইউএনওকে উপজেলা প্রেসক্লাবের বিদায় সংবর্ধনা

বক্তব্য রাখেন বিদায়ী ইউএনও মুন মুন জাহান লিজা। ছবি: বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজাকে ২৮ ফেব্রুয়ারি দুপুরে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে ওই সংবর্ধনা দেওয়া হয়। ইউএনওর কার্যালয়ে বিদায় সংবর্ধনা উপলক্ষে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিদায় সংবর্ধনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, বিদায়ী ইউএনও মুন মুন জাহান লিজা, সহকারী কমিশনার (ভূমি) মো. আতাউর রাব্বী, উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি আব্দুর রাজ্জাক মাহমুদ, সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, সিনিয়র সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম।

বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুন মুন জাহান লিজাকে উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।ছবি: বাংলারচিঠিডটকম

এসময় উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ রকিবুল হাসান বিদ্রোহী, দপ্তর সম্পাদক আফজাল শরীফ, সদস্য শাহজাহান পারভেজ শাহীন, মনিরুজ্জামান লিমন, ফয়জুর রহমান, আকতার হোসেন, বায়জিদ হোসেন উপস্থিত ছিলেন।

বিদায় অনুষ্ঠানে ইউএনও মুন মুন জাহান লিজা ভূমিহীন ও গৃহহীনমুক্ত বকশীগঞ্জ উপজেলা ঘোষণা করা এবং সরকারের উন্নয়ন বাস্তবায়নে প্রশাসনকে সহযোগিতা করায় সাংবাদিকদের ধন্যবাদ জ্ঞাপন করেন।