জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তাকে জামালপুর জেলা প্রেসক্লাবের বিদায় সংবর্ধনা

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদকে বিদায় সংবর্ধনা দেয় জামালপুর জেলা প্রেসক্লাব।ছবি: আসমাউল আসিফ

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুরে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদকে তার বদলী জনিত বিদায় সংবর্ধনা প্রদান করেছে জামালপুর জেলা প্রেসক্লাব। ১০ জানুয়ারি সন্ধ্যায় জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম এ জলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদের বিদায়ী প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুকুল রানা, যায়যায়দিনের সাংবাদিক আইনজীবী ইউসুফ আলী, ডেইলি অবজারভারের কামাল হোসেন, বাংলাদেশ টুডের এম সুলতান আলম, এসএ টিভির ফজলে এলাহী মাকাম, যমুনা টিভির শোয়েব হোসেন, মাইটিভির শামীম আলম, এনটিভির আসমাউল আসিফ, বাংলা টিভির নূর মো. ফজলুল করিম কাওসার প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ প্রশাসনের একজন সৎ কর্মকর্তা। তিনি জামালপুরে তার দায়িত্ব পালনকালে জেলা ও জেলাবাসীর উন্নয়নে নিবিড়ভাবে কাজ করে গেছেন। তিনি তার পরবর্তী কর্মস্থলে সততা, দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করবেন বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডিবিসি নিউজ ও বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক শুভ্র মেহেদী।